Alexa

শ্রাবন্তীর সিদ্ধান্তকে আমাদের সম্মান জানানো উচিত: ঐন্দ্রিলা সেন

শ্রাবন্তীর সিদ্ধান্তকে আমাদের সম্মান জানানো উচিত: ঐন্দ্রিলা সেন

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ঐন্দ্রিলা সেন

দীর্ঘ এক বছর মন দেওয়া-নেওয়ার পর গত ২০ এপ্রিল প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমনটাই খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

এমনকি শ্রাবন্তী-রোশনের একসঙ্গে তোলা একটি ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে বিয়ের বিষয়টি নিয়ে এখনও পর‌্যন্ত কোনো মন্তব্য করেননি শ্রাবন্তী।

এদিকে, শ্রাবন্তী-রোশনের বিয়ের খবর প্রকাশের পর থেকেই টলিউডের এই অভিনেত্রীকে নিয়ে বয়ে যাচ্ছে আলোচনা-সমালোচনার ঝড়। কেননা এটি শ্রাবন্তীর তৃতীয় বিয়ে!

রোশন সিং ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়
রোশন সিং ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়

 

শ্রাবন্তীর এই দুঃসময়ে তার পাশে এসে দাঁড়িয়েছেন ছোটপর্দা ও টলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা। শ্রাবন্তীর বিয়ে নিয়ে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন বলেন- “গত দু’দিন ধরে চুপ থেকেছি। কিন্তু আমি বুঝতে পারছি না শ্রাবন্তীর বিয়ের বিষয়টি নিয়ে কেনো এতো হৈচৈ হচ্ছে। আমাদের সকলের একটি ব্যক্তি স্বাধীনতা রয়েছে। আর আমাদের সকলের উচিত সেটিকে সম্মান জানানো।”

ঐন্দ্রিলা আরও বলেন, আমি শ্রাবন্তীকে খুব ভালোভাবে জানি। আমার, অঙ্কুশ ও তার মধ্যে ভালো একটি সম্পর্ক রয়েছে। তিনি যদি তার বিয়ের ব্যাপারটিকে পাবলিক ইস্যু বানাতে চাইতেন তাহলে তিনি সেটি করতে পারতেন। কিন্তু তিনি চাননি এটি নিয়ে কোনো আলোচনা-সমালোচনা হোক। এখন আপনারাই বলুন আমাদের কি উচিত না তার সিদ্ধান্তকে সম্মান জানানো?

ঐন্দ্রিলা সেন
ঐন্দ্রিলা সেন

 

শুধু ঐন্দ্রিলা নয়, প্রিয়ম চক্রবর্তী, সুদীপা চক্রবর্তীর মতো অসংখ্য তারকা শ্রাবন্তীর পাশে দাঁড়িয়েছেন।

এর আগে দু’বার বিয়ে করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রযোজক রাজীবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। তবে, সে বিয়েও বেশিদিন টেকেনি।

আপনার মতামত লিখুন :