Alexa

শুভ কাজ সেরে ফেলেছেন শ্রাবন্তী?

শুভ কাজ সেরে ফেলেছেন শ্রাবন্তী?

রোশন সিং ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়

প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন।

শুক্রবার (১৯ এপ্রিল) সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছড়িয়ে পড়ার পর সেই গুঞ্জন আরও জোরালো হয়। ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে- একসঙ্গে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন শ্রাবন্তী-রোশন। এসময় তাদের পরনে ছিলো কালো পোশাক। কপালে দিয়েছেন লম্বা তিলক। আর দু’জনের গলাতেই শোভা পাচ্ছে ফুলের মালা।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে সকলে ধরে নিয়েছেন শ্রাবন্তী হয়তো শুভ কাজটি সেরেই ফেলেছেন। তবে বিয়ের বিষয়ে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

জানা গেছে- এক বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে শ্রাবন্তী-রোশনের। ভগ্নিপতির মাধ্যমে রোশন সিংয়ের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। রোশন পেশায় নামকরা এক বিমান সংস্থার ক্রেবিন ক্রু। তার ডাকনাম মন্টি।

এদিকে, গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখের দিন কলকাতার তপসিয়ার এক বিলাসবহুল হোটেলে সম্পন্ন হয়েছে শ্রাবন্তী-রোশনের বাগদান।

যদি সব ঠিক থাকে তাহলে এটি হতে যাচ্ছে টলিউডের এই অভিনেত্রীর তৃতীয় বিয়ে। এর আগে দু’বার বিয়ে করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রযোজক রাজীবের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। তবে, সে বিয়েও বেশিদিন টেকেনি।

আপনার মতামত লিখুন :