Barta24

রোববার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

সত্যি কি তারা মেন্টাল!

সত্যি কি তারা মেন্টাল!
রাজকুমার রাও ও কঙ্গনা রনৌত
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির সফলতার পর এখন ‘মেন্টাল হে কেয়া’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কঙ্গনা রনৌত। এর মধ্যে ছবির বেশ কয়েকটি পোস্টার প্রকাশ করা হয়েছে। সম্প্রতি উন্মোচন করা হলো আরও একটি পোস্টার। যা দেখে মনে হচ্ছে- কঙ্গনা রনৌত এবং রাজকুমার রাও হয়তো সত্যি মেন্টাল হয়ে গেছে!

নতুন পোস্টারটিতে দেখা যাচ্ছে- কঙ্গনা রনৌত এবং রাজকুমার রাও জিহবা বের করে রয়েছেন। যার উপরে রয়েছে একটি ব্লেড।

গত ২৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘মেন্টাল হে কেয়া’। কিন্তু কিছু কাজ অসম্পূর্ণ থাকার কারণে সেটি পিছিয়ে দেওয়া হয়েছিলো।
রাজকুমার রাও ও কঙ্গনা রনৌত

এদিকে, নতুন পোস্টার প্রকাশের পাশাপাশি জানিয়ে দেওয়া হয়েছে এর মুক্তির তারিখও। আগামী ২১ জুন মুক্তি পাবে ছবিটি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী প্রকাশ কোভেলামুরি পরিচালিত ছবিটিতে কঙ্গনা ও রাজকুমারের পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী আমাইরা দস্তুরকেও।

আপনার মতামত লিখুন :

১৯ পরিবেশনায় আজ ‌‘পরিবর্তন’

১৯ পরিবেশনায় আজ ‌‘পরিবর্তন’
‘পরিবর্তন’-এর দৃশ্য

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‌‘পরিবর্তন’-এর ৩৬তম পর্ব প্রচার হবে আজ (২১ জুলাই) রাত ১০টার ইংরেজি সংবাদের পর। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় অনুষ্ঠানটির পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

জানা গেছে, এবারের ‘পরিবর্তন’ সাজানো হয়েছে মোট ১৯টি পরিবেশনা দিয়ে। এবারের পর্বে থাকছে ৩টি নতুন গান। দুটি গান ‘পরিবর্তন’র জন্যই তৈরি করা হয়েছে। সুজন আরিফের সুর ও সংগীত পরিচালনায় একটি গান গাইবেন প্রিয়াংকা বিশ্বাস। জাহিদ বাশার পংকজের সুর ও সংগীতে একটি গান গাইবেন জনপ্রিয় সংগীতশিল্পী এফ এ সুমন এবং সংগীতশিল্পী বন্যা তালুকদার। অটম নাল মুনের কথা সুর ও সংগীতে আরো একটি গান গাইবেন সংগীতশিল্পী আয়শা মৌসুমী।

সিঁথি সাহার গাওয়া রোমান্টিক একটি গানের সাথে সোহাগ ড্যান্স ট্রুপের সহ শিল্পীদের নিয়ে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করবেন জনপ্রিয় নৃত্যশিল্পী সিনথিয়া রহমান। মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে রয়েছে দর্শক প্রতিযোগিতা পর্ব। এবারের প্রতিযোগিতার বিষয় সদ্য শেষ হয়ে যাওয়া বিশ্বকাপ ক্রিকেট।

হজম-আলী, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাঁচকাটাখাঁচকাটা, উল্টো চলা, হিট করছে, মমিন-হাতেম, দুই মহিলা, তিন ব্যক্তি, মানিক-রতন, বিয়াই-বিয়াইন প্রভৃতি নিয়মিত পর্বে রয়েছে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসংগতি ও ত্রুটিবিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশ।

নাট্যাংশ গুলোতে ফলমূলে বিষাক্ত ঔষধ মেশানো, ক্রিকেট জ্বর, ভুইভোঁড় নাট্য নির্মাতা, ইতিবাচক বিষয় নিয়ে নেতিবাচক মন্তব্য, কুরবানীর পশু মোটাতাজাকরণ, নাটকে কান্নার আধিপত্য, দুর্নীতি দমন কমিশনের কেউ কেউ দুর্নীতিতে জড়ানো, পরনিন্দা পরচর্চা, ঘুষ দুর্নীতি ও বিদেশী অপসংস্কৃতি চর্চাপ্রাধান্য পেয়েছে।

নাট্যংশগুলোতে অভিনয় করেছেন-দিলু খান, মামুনুল হক টুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, শাহীন খান, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, কাজী উজ্জ্বল, সৈয়দ আল মামুন, নূর-এ আলম নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামলী, ফাহমিদা শারমীন, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, লিটন খন্দকার, ফিরোজ হোসাইন, শ্যামল, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, মঞ্চ মনির, মেঘা,জান্নাত রুপুপ্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ।

আরহান আমাদের এখনও বেঁধে রেখেছে

আরহান আমাদের এখনও বেঁধে রেখেছে
মালাইকা আরোরা, আরহান খান এবং আরবাজ খান

সাবেক তারকা দম্পতি আরবাজ খান ও মালাইকা আরোরা। ২০১৭ সালে ১৯ বছরের সংসারের ইতি টানেন তারা। কিন্তু এই তারকা জুটির বিচ্ছেদ হয়ে গেলেও এখনও একটি বন্ধনে বেঁধে রয়েছেন তারা। আর সেটি শুধুমাত্র তাদের একমাত্র ছেলে আরহান খানের জন্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন আরবাজ খান।

এ প্রসঙ্গে আরবাজ খান বলেন, “অনেকগুলো বছর একসঙ্গে রয়েছি আমরা। রয়েছে বেশ কিছু মধুর স্মৃতি। কিন্তু সবচাইতে বড় ব্যাপার হলো, আমাদের একটি সন্তান রয়েছে। আমরা এখনও একে অপরকে সম্মান করি। হয়তো এমন কিছু ছিল যার ফলে আমাদের আলাদা হয়ে যেতে হয়েছে। তবে তার মানে এই নয় যে, আমরা একজন আরেকজনকে ঘৃণা করি।“

শুধু মালাইকা নয়, তার পরিবারের সঙ্গেও ভালো সম্পর্ক বজায় রেখেছেন আরবাজ খান। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘মালাইকার পরিবারের সঙ্গে আমার এখনও ভালো সম্পর্ক রয়েছে। আমরা এক ছাদের নীচে বসবাস করতে পারছিলান না তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেই। কিন্তু আরহান আমাদের একসঙ্গে বেঁধে রেখেছে। সে যখন আর একটু বড় হবে আশা করছি সবকিছু ঠিক হয়ে যাবে।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র