Alexa

পুরো ছবিটি এখনও দেখা হয়নি: তাসকিন

পুরো ছবিটি এখনও দেখা হয়নি: তাসকিন

তাসকিন রহমান

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রেখেছেন তাসকিন রহমান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

‘সুলতান’ ও ‘যদি একদিন’ সিনেমা দিয়েও আলোচিত হয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেলো তার অভিনীত নতুন সিনেমা ‘বয়ফ্রেন্ড’। যেখানে প্রথমবার নায়ক হিসেবে দেখা পাওয়া গেলো তাকে।

পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি পাওয়া সিনেমাটি এরইমধ্যে বেশ ভালো সাড়া ফেলেছে। তবে নিজের সিনেমাটি এখনো পুরোটা দেখেননি তাসকিন।

এ প্রসঙ্গে তিনি বলেন, “মিশন এক্সট্রিম’ ছবিটির জন্য বেশ কয়েকদিন ব্যস্ত ছিলাম। সম্প্রতি ঢাকায় এলাম। তাই পুরো সিনেমাটি এখনও দেখা হয়নি আমার। তবে শিগগিরই হলে গিয়ে সিনেমাটি দেখবো।’

উৎসব কেন্দ্র করে ‘বয়ফ্রেন্ড’ মুক্তি পেলেও তেমন প্রচারণা দেখা যায়নি। প্রচার ছাড়া সিনেমাটি কেমন সাড়া পাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে জনপ্রিয় এই অভিনেতা বলেন, ‘সিনেমাটির প্রচারণা নিয়ে আমিও আশাহত। তবে প্রচার কম থাকলেও আমি আপনাকে বলবো হলে গিয়ে যদি সিনেমাটি দেখেন, সেখানে দর্শকদের ভিড় দেখে মনে হবে না প্রচারের কারণে সাড়া কম মনে হবে না। তবে প্রচার হলে হয়তো আরও ভালো সাড়া আসতো।’

বর্তমানে ‘মিশন এক্সট্রিম’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন তাসকিন। এছাড়াও জাজ মাল্টিমিডিয়ার সঙ্গেও নতুন সিনেমায় দেখা যেতে পারে তাকে। তবে বিষয়টি নিয়ে এখনই কোনো মন্তব্য করতে চান না তিনি।

আপনার মতামত লিখুন :