Alexa

চার জনের এক গল্প!

চার জনের এক গল্প!

নিলয় আলমগীর, ইন্তেখাব দিনার, তানভীন সুইটি ও নুসরাত জান্নাত রুহী

প্রায় দশ বছর পর সেই রেলস্টেশনে রায়হান ও মিতালির দেখা। এই রেলস্টেশন থেকেই শুরু হয়েছিলো তাদের সম্পর্কের আবার শেষও হয় এখানেই। তাদের গল্পের সঙ্গে অমিত ও লাজের গল্পের বেশ মিল পাওয়া যায়। কিন্তু সামান্য একটি ভুলের কারণে রায়হান ও মিতালির জীবনে যে বিচ্ছেদের দিনগুলো নেমে আসে তা যেনো কোনোভাবেই অমিত ও লাজের জীবনে না ঘটে। এমনি এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘তখন এই সময়ে’।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/12/1555053536449.jpg

থ্রি সিক্সটি ডিগ্রির ব্যানারে নির্মিত নাটকটি লিখেছেন সৈয়দ ইকবাল আর পরিচালনা করেছেন মাসুদ আল জাবের। এতে রায়হান চরিত্রে ইন্তেখাব দিনার মিতালি চরিত্রে তানভীন সুইটি, অমিত চরিত্রে নিলয় আলমগীর এবং লাজ চরিত্রে নুসরাত জান্নাত রুহী অভিনয় করেছেন।

রুহীকে এই নাটকে একজন নৃত্যশিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। রুহী জানান, ‘যেহেতু আমি একজন নৃত্যশিল্পী- তাই এই নাটকে আমার চরিত্রটি বেশ ভালোভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। নাটকের গল্প এবং সময় দুটিকে সমন্বয় করে কাজটি করেছি। একজন নৃত্যশিল্পীর চরিত্র কেমন হবে তা জানা থাকার ফলে আমার কাজটি করতে সহজ হয়েছে। আশা করছি দর্শক নাটকটি দেখে অন্যরকম মজা পাবেন।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/12/1555053550634.jpg

নাটকটিতে আরো অভিনয় করেছেন সুজাত শিমুল, ইশরাত হক, শাহজাহান কবীর, বাদশা বুলবুল, রিফাত আরা রুম্পাসহ একঝাঁক নৃত্যশিল্পী। শিগগিরই এনটিভিতে প্রচার করা হবে নাটকটি।

আপনার মতামত লিখুন :