Barta24

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

English

ক্লাস ওয়ান থেকে আমার শোবিজ যাত্রা শুরু: পূজা

ক্লাস ওয়ান থেকে আমার শোবিজ যাত্রা শুরু: পূজা
পূজা চেরি, ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক
বার্তা২৪।কম


  • Font increase
  • Font Decrease

চিত্রনায়িকা পূজা চেরি। খুব অল্প সময়ের মধ্যে ঢালিউডে নিজের ভালো একটা অবস্থান তৈরি করেছেন। ক্যারিয়ারের ঝুলিতে এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমা জমা পড়লেও, নায়িকা হিসেবে চারটি সিনেমা মুক্তি পায় তার।

যার মধ্যে দেশের একক প্রযোজনার পাশাপাশি যৌথ প্রযোজনার সিনেমাতেও দেখা গেছে তাকে। চলতি বছর ‘প্রেম আমার টু’ সিনেমাটি মুক্তি পায় পূজার।

যৌথ প্রযোজনার এই সিনেমাটি দেশের পাশাপাশি কলকাতাতেও বেশ প্রশংসিত হয়েছে।

এখন পর্যন্ত পূজার সবগুলো সিনেমা জাজ মাল্টিমিডিয়া থেকে মুক্তি পেলেও তার পরবর্তী সিনেমাটি জাজ-এর বাইরে।

প্রথমবারের মতো জাজ-এর বাইরে সিনেমায় অভিনয় প্রসঙ্গে এই নায়িকা বলেন, ‘একজন শিল্পী হিসেবে আমি স্বাধীনভাবে কাজ করতে চাই। এটি খুবই স্বাভাবিক বিষয়। নতুন এই সিনেমাটি প্রসঙ্গে শিগগিরই আমি সবাইকে জানাবো। এ বছরে দর্শকদের জন্য এটি আমার চমক।’

সাধারণত জাজ-এর সাথে যাদের কাজ করতে দেখা যায় তারা এর বাইরে সিনেমায় অভিনয় করলে উল্লেখিত প্রতিষ্ঠান থেকে বের হয়ে নতুন প্রযোজনায় কাজ শুরু করেন।

পূজার ক্ষেত্রেও কী এমনটা হয়েছে কি-না, সেই প্রসঙ্গে পূজা বলেন, ‘এমন কোনো কিছু নয়। জাজ আমাকে সবসময় স্বাধীনতা দিয়েছে। আজকে আমাকে সবাই চেনে জাজ-এর মধ্য দিয়ে। এখানে আমি অবশ্যই কাজ করব। কারণ এমন কোনো চুক্তি আমার সাথে হয়নি। ভালো কাজের জন্য জাজ আমাকে উৎসাহিত করেছে।’

খুব অল্প বয়সে শোবিজে ক্যারিয়ার শুরু করেন পূজা। ক্যারিয়ারে নিজের সফলতার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, ‘এটি বেশ আনন্দেও বিষয়। এত অল্প বয়সে আমি দর্শকদের অনেক ভালোবাসা পেয়েছি। ক্লাস ওয়ান থেকে আমার শোবিজ যাত্রা শুরু। তখন থেকে আজ নায়িকা হিসেবে অভিনয় আমার জন্য অনেক বড় একটি পাওয়া। আমি কৃতজ্ঞ সবার প্রতি, যারা আমার এই পথচলায় সাথে রয়েছেন।’

আপনার মতামত লিখুন :

বাংলাদেশে মুক্তি পাচ্ছে জিতের ‘প্যান্থার’ ও জয়ার ‘বিনিসুতোয়’

বাংলাদেশে মুক্তি পাচ্ছে জিতের ‘প্যান্থার’ ও জয়ার ‘বিনিসুতোয়’
‘প্যান্থার’ ও ‘বিনিসুতোয়’ ছবির পোস্টার

সাফটা চুক্তির আওতায় কলকাতার আরও দুটি সিনেমা বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে।

গত ১৫ আগস্ট কলকাতায় মুক্তি পাওয়া জিতের ‘প্যান্থার’ ও মুক্তির অপেক্ষায় থাকা জয়া আহসানের ‘বিনিসুতোয়’ সিনেমা দুটি বাংলাদেশে আমদানি করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা তিতাস কথা চিত্র। প্রযোজনা সংস্থাটির একটি বিশ্বস্ত সূত্র বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/21/1566381220725.jpg

খোঁজ নিয়ে জানা গেছে, শিগগিরই সিনেমা দুটি বাংলাদেশে মুক্তির জন্য সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। প্রথমে মুক্তি পাবে জিতের ‘প্যান্থার’। আর কলকাতার সঙ্গে একইদিনে জয়া আহসানের ‘বিনিসুতোয়’ মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তিতাস কথা চিত্রের। যদিও এখনো সিনেমা দুইটির একটিও সেন্সর বোর্ডে জমা পড়েনি বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছে সেন্সর বোর্ডের এক সদস্য।

নতুন সিনেমা আমদানি করা প্রসঙ্গে তিতাস কথা চিত্রের কর্ণধার আবুল কালাম আজাদ বার্তাটোয়েন্টিফোর.কম বলেন, ‘আমরা চেষ্টা করছি সিনেমা দুইটি নিয়ে আসার ব্যাপারে। তবে এখনো আমরা নিশ্চিত নই। রোববার নিশ্চিত করে বলতে পারবো।’

‘প্যান্থার’ জিতের ক্যারিয়ারের ৫০তম সিনেমা। এটি প্রযোজনা করেছে জিৎ ফিল্ম ওয়ার্ক। পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। এতে জিতের বিপরীতে অভিনয় করবেন শ্রদ্ধা দাস।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/21/1566381236239.jpg

এদিকে জয়া আহসানের ‘বিনিসুতোয়’ পরিচালনা করেছেন অতনু ঘোষ। এতে জয়ার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। এর গল্প লিখেছেন অতনু ঘোষ নিজেই। এতে জয়া আহসানের গানও শুনতে পারবেন দর্শকরা।

বাবার নকল

বাবার নকল
জেইন ও শহিদ কাপুর

সম্প্রতি ছেলে জেইনের ছবির সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি জোড়া দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শহিদ কাপুর। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

শহিদের ছোটবেলার ছবি এবং জেইনের ছবিটি দেখলে প্রথমে বোঝার উপায় নেই এটি আলাদা দু’জন মানুষ।

শেয়ার করা ছবিটির ক্যাপশনে শহিদ কাপুর লিখেছেন- ‘বাবার মতোই ছেলে।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/21/1566378889530.jpg

ছবিটির নীচে একজন মন্তব্য করে লিখেছেন, ‘একদম নকল।’ আরেকজন কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের ছেলে তৈমুর আলি খানের সঙ্গে তুলনা করে লিখেছেন- ‘প্রথম ছবিটি তৈমুর এবং দ্বিতীয়টি তুমি।’

পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা লিখেছেন, ‘রঙ ছাড়া আর কোন ভিন্নতা খুঁজ পাচ্ছি না আমি।’

সবশেষ ‘কবির সিং’ ছবিতে দেখা গেছে শহিদ কাপুরকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন কিয়ারা আদভানি। বক্স অফিসে সুপার হিট হয়েছে ছবিটি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র