Alexa

সাবেক প্রেমিকার পাশে বসে বর্তমান প্রেমিকাকে চুমু

সাবেক প্রেমিকার পাশে বসে বর্তমান প্রেমিকাকে চুমু

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। দু’জনেরই সঙ্গেই চুটিয়ে প্রেম করেছেন রণবীর কাপুর। কিন্তু শেষ পর‌্যন্ত কোনোটিই টেকেনি। দীপিকা এখন রণবীর সিংয়ের ঘরনি। আর ক্যাটরিনার প্রেম চলছে সালমান খানের সঙ্গে।

দীপিকা-ক্যাটরিনার সঙ্গে প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার পর বলিউডের আরেক অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে শুরু হয় রণবীরের মন দেওয়া-নেওয়া। দু’জনেই স্বীকার করে নিয়েছেন সে কথা। সব ঠিক থাকলে শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এই তারকা জুটি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/25/1553492840374.jpg

সম্প্রতি মুম্বাইয়ে বসেছিলো ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের ৬৪তম আসর। যেখানে সেরা অভিনেতা ও সেরা অভিনেত্রীর পুরস্কার ঘরে তুলে নিয়েছেন রণবীর-আলিয়া। সেই অনুষ্ঠানেই সাবেক প্রেমিক দীপিকা পাড়ুকোন ও তার স্বামী রণবীর সিংয়ের পাশে বর্তমান প্রেমিকা আলিয়াকে নিয়ে বসেছিলেন রণবীর। চারজন একসঙ্গে বসে বেশ মজা করেছেন।

চমকপ্রদ তথ্য হলো- সাবেক প্রেমিকার পাশে বসে বর্তমান প্রেমিকাকে চুমুও দিয়েছেন রণবীর কাপুর। শুধু দীপিকা পাড়ুকোন নয়, আরেক সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে কুশল বিনিময় করেছেন রণবীর। তাকেও জড়িয়ে ধরে চুমু দিয়েছেন বলিউডের এই সুপারস্টার।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/25/1553492803361.jpg

শুধু রণবীর কাপুর নয়, প্রেমিকের সাবেক প্রেমিকাদের সঙ্গে কুশল বিনিময় করতে দেখা গেছে আলিয়া ভাটকেও।

এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের বেশ কয়েকটি স্থিরচিত্র। তবে তার মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে রণবীর কাপুর-আলিয়া ভাট, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের ছবিগুলো।

আপনার মতামত লিখুন :