Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

ধনকুবেরের ছেলের বিয়েতে তারার মেলা

ধনকুবেরের ছেলের বিয়েতে তারার মেলা
আকাশ আম্বানি ও শ্লোকা মেহতা
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

ভারতের সবচেয়ে ধনী পরিবারের সন্তান বলে কথা। এলাহি আয়োজন তো থাকবেই। গত ডিসম্বরে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি। সেসময় অতিথিদের জন্য ২০০টি বিমান ভাড়া করা হয়েছিল! এবার ছেলের বিয়েতে ৫০০ অতিথিকে নিয়ে সুইজারল্যান্ডে পাড়ি দিয়েছিলেন মুকেশ-নীতা আম্বানি দম্পতি।

এদিকে, বিয়ের মূল অনুষ্ঠানের আগে আম্বানি ও মেহতা পরিবারের পক্ষ থেকে সুইজারল্যান্ডে আয়োজন করা হয়েছিলো আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার প্রি-ওয়েডিংয়ের। যেখানে উপস্থিত ছিলেন- দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও বলিউড ইন্ডাস্ট্রির তারকারা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/28/1551341111441.jpg

আকাশ-শ্লোকার বিয়েতে উপস্থিত হওয়ার জন্য স্বামী নিক জোনাসকে নিয়ে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর সেখান থেকে সুইজারল্যান্ডে পাড়ি দেন তারা।

প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। এসময় তাদের সঙ্গে ছিলেন বলিউডের জনপ্রিয় প্রযোজক-পরিচালক করণ জোহর।
ছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানও। অনুষ্ঠানে নেচে-গেয়ে সকলকে মাতিয়ে রেখেছেন তিনি।

এরইমধ্যে অন্তর্জালে ভাইরাল হয়েছে আমিরের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- শ্লোকার মেহতার সঙ্গে ‘আতি কেয়া খান্ডালা’ গানে নাচছেন ‘পিকে’খ্যাত এই অভিনেতা।
এছাড়া আরও দেখা গেছে- কারিশমা কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, বিদ্যা বালান, শচীন টেন্ডুলকার, জহির খান, অমিতাভ বচ্চনে নাতনি নভ্য নাভেলি নন্দা প্রমুখ।

আগামী ৯ মার্চ মুম্বাইয়ে শুরু হবে আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বিয়ের আনুষ্ঠানিকতা। চলবে টানা তিনদিন। ১১ মার্চ অনুষ্ঠিত হবে এই জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

আপনার মতামত লিখুন :

‘অপরাধী’ কিয়ারা

‘অপরাধী’ কিয়ারা
কিয়ারা আদভানি

স্বপ্নের পেছনে ছুটে বেড়াচ্ছেন কিয়ারা আদভানি। যার ফলে কঠোর পরিশ্রম করতে হচ্ছে বলিউডের এই অভিনেত্রী। কষ্ট করলেও তার সফলতা ঠিকই পেয়ে যাচ্ছেন কিয়ারা। কিন্তু কিয়ারা কী এমন করছেন যার জন্য তাকে অপরাধী হতে হলো?

বলিউড ইন্ডাস্ট্রিতে কিয়ারার শুরুটা হয়েছিলো ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মধ্য দিয়ে। এরপর নেটফ্লিক্সে মুক্তি পায় কিয়ারা অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিস’। আর এতেই বাজিমাত করে ফেলেন তিনি। অবশ্য ছবির একটি দৃশ্যের জন্য বেশ সমালোচিত হতে হয়েছিলো তাকে।

চমকপ্রদ তথ্য হলো- এবার নেটফ্লিক্সের জন্য আরও একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন কিয়ারা আদভানি। নাম ‘গিলটি’। যার বাংলা করলে দাঁড়ায় অপরাধবোধ। নেটফ্লিক্স ইন্ডিয়ার টুইটার পেজে কিয়ারার একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

‘গিলটি’ শিরোনামের ওয়েব সিরিজটি প্রযোজনা করবেন করণ জোহর। পরিচালনায় থাকবেন রুচি নারাইন। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

গত ২১ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কিয়ারা আদভানি অভিনীত ‘কবির সিং’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা গেছে শহিদ কাপুরকে। মুক্তির পঞ্চম দিনেই ছবিটি আয় করে নিয়েছে ১০৪ কোটি রুপি।

বর্ণ চক্রবর্তীর ‘তুমি আমি’

বর্ণ চক্রবর্তীর ‘তুমি আমি’
বর্ণ চক্রবর্তী

ব্যতিক্রমধর্মী গায়কী দিয়ে এরইমধ্যে বেশ সাড়া ফেলেছেন বর্ণ চক্রবর্তী। এবার ‘তুমি আমি’ শিরোনামের আরও একটি গান নিয়ে হাজির হলেন তিনি।

কবি ও সাংবাদিক আল মামুনের কথায় গানটিতে সুর ও সংগীতায়োজন করেছেন বর্ণ নিজেই। সম্প্রতি হিউজটিভির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে রোমান্টিক ঘরানার গানটি।

গানটি প্রসঙ্গে বর্ণ চক্রবর্তী বলেন, মিডিয়ায় কাজ করার সুবাদেই আল মামুনের সঙ্গে পরিচয়। একদিন কথা প্রসঙ্গে জানালেন তিনিও গান লেখেন। পরে তিনি আমাকে তার লেখা বেশকিছু গান দিলেন, দেখে ভালো লাগল। সেখান থেকে ‘তুমি আমি’ গানটিতে সুর ও সংগীতায়োজন করি। দেখা যাক শ্রোতারা কেমন সাড়া দেয়।

আল মামুন বলেন, গল্প-কবিতা-গান লিখি ছোটবেলা থেকেই। গল্পের-কবিতার বই প্রকাশিত হলেও এর আগে আমার লেখা গানে কেউ সুর করেনি। বর্ণ চক্রবর্তী সুর করলেন, গাইলেন ভালোই লাগল। আশা করি রোমান্টিক ঘরানার এই গানটি শ্রোতাদেরও ভালো লাগবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র