Alexa

আজ সারাদিন দর্শকদের সঙ্গে থাকবেন ’ফাগুন হাওয়ায়’ টিম

আজ সারাদিন দর্শকদের সঙ্গে থাকবেন ’ফাগুন হাওয়ায়’ টিম

ফাগুন হাওয়ার টিম, ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম

ভাষা আন্দোলন ও ’ফাগুন হাওয়ায়’ নিয়ে দর্শকদের সঙ্গে গল্প করতে ঢাকার বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরবেন তৌকীর আহমেদ, তিশা ও সিয়াম। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সারাদিন দর্শকদের সঙ্গে সময় কাটাবেন এই ৩ শিল্পী।

সম্প্রতি ১৯৫২ সালের ভাষা আন্দোলনকে ঘিরে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছবি ‘ফাগুন হাওয়ায়’। আর এটি নির্মাণ করেছেন তৌকীর আহমেদ। মূলত ছবিটি প্রচারণার অংশ হিসেবেই বিভিন্ন প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের সঙ্গে আলাপচারিতা করবেন তারা।

তৌকীর আহমেদ বলেন, বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর বলাকা সিনেমা হলে উপস্থিত থাকবে ‘ফাগুন হাওয়ায়’ টিম। সেখানে ১২টা ১৫ মিনিট নাগাদ প্রেক্ষাগৃহে আগত দর্শকদের সঙ্গে সরাসরি কথা বলবেন তারা।

এরপর বিকাল ৫টায় শ্যামলী সিনেপ্লেক্সে ও সন্ধ্যা সাড়ে ৭টা যমুনা ব্লকবাস্টারে হাজির হবে পুরো টিম।

তিনি আরও জানান, ’ভাষা দিবসে ‘ফাগুন হাওয়ায়’ছবিটি দেখে কেমন লাগলো,দর্শকদের অনুভূতি সবকিছু জানার জন্যই এমন উদ্যোগ নেওয়া হয়েছে।’

বাংলা ভাষা আন্দোলনের ইতিহাসের প্রেক্ষাপটে বাংলাদেশে এই প্রথমবারের মতো ভাষা আন্দোলন নিয়ে চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’ নির্মাণ করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়।’ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম-তিশা এছাড়াও অভিনয় করছেন বলিউডের অভিনেতা যশপাল শর্মা, শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ, নুসরাত জেরী প্রমুখ।

প্রসঙ্গত, ১৫ ফেব্রুয়ারি দেশব্যাপী ৫২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ফাগুন হাওয়ায়।’

বিনোদন এর আরও খবর

বুলবুল স্মরণে নিবেদন

বুলবুল স্মরণে নিবেদন

বীর মুক্তিযোদ্ধা ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল স্মরণে হতে যাচ্ছে “সব ক’টা জানালা খুলে দাও না” শীর্ষক অনু...