Barta24

বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

English Version

কাউন্টার টেরোরিজমকে সালমানের প্রতিশ্রুতি

কাউন্টার টেরোরিজমকে সালমানের প্রতিশ্রুতি
সালমান মুক্তাদির, ছবি: সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ইন্টারনেট থেকে নিজের অশ্লীল ভিডিও মুছে ফেলতে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটকে (সিটিটিসি) কমিটমেন্টে দিয়েছে জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির। 

পরে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের কার্যালয় থেকে ছেড়ে দেওয়া হয় সালমান মুক্তাদিরকে।

বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেন সাইবার ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নাজমুল হাসান।

তিনি বলেন, 'জিজ্ঞাসাবাদ শেষে সালমান মুক্তাদির রাত ৮ টার দিকে চলে যান। সে ভিডিও রিমুভ সংক্রান্ত কমিটমেন্ট দিয়েছে। আমাদের পক্ষ থেকে তাকে কাউন্সিলিং ও নিরাপদ ইন্টারনেট সংক্রান্ত কিছু নির্দেশনা দেয়া হয়েছে। সেগুলো মনিটর করা হচ্ছে। কম্পলাই না করলে পরবর্তীতে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এর আগে মঙ্গলবার বিকেলে ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ ইন্টারনেটে অশ্লীল ভিডিও আপলোডের অভিযোগে জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। মাত্র কয়েকদিন পূর্বে একই অভিযোগে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশের এই ইউনিট।

'অভদ্র প্রেম' শিরোনামের গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে ব্যাপক সমালোচনার মুখ পড়েন সালমান মুক্তাদির।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সালমানের অবস্থা জানতে চান ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তাফা জব্বার।

এর পরপরই সালমান মুক্তাদিরের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে ফেলা হয়েছে 'অভদ্র প্রেম' গানের ভিডিওটি। ‘সালমান দ্য ব্রাউন ফিস’ নামের চ্যানেলে এখন আর ভিডিওটির প্রমো ও ভিডিও কিছুই নেই।

মূলত ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রীর (মোস্তাফা জব্বার) 'সেইফ ইন্টারনেট' বা নিরাপদ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে ডিএমপি এর সাইবার ক্রাইম ইউনিট সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করেন।

আপনার মতামত লিখুন :

শুটিংস্পটে সিয়ামকে দেখতে উপচে পড়া ভিড়

শুটিংস্পটে সিয়ামকে দেখতে উপচে পড়া ভিড়
সিয়াম আহমেদের ফেসবুকে শেয়ার করা ভিডিওর কিছু অংশ

নরসিংদীর শিবপুর মনোহরদী এলাকার কোটবাড়িতে চলছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‌‘বিশ্ব সুন্দরী’র শুটিং। সেখানেই অভিনেতা সিয়াম আহমেদকে এক নজর দেখতে ভিড় জমিয়েছিলেন তার ভক্তরা।

সেই মুহূর্তের একটি ভিডিও নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন সিয়াম। যেখানে দেখা যাচ্ছে, শুটিং হাউজ থেকে বের হয়ে আসছেন সিয়াম। তার জন্য বাইরে অপেক্ষা করছে শত শত শিক্ষার্থী ও গ্রামবাসী। সিয়াম বাইরে আসতেই শুরু হয় শিক্ষার্থীদের হইচই। কেউ কেউ ভিড় ঠেলে সেলফি তোলার চেষ্টা করছে। কেউবা নিচ্ছেন অটোগ্রাফ।

ভিডিওটি প্রসঙ্গে বার্তাটোয়েন্টিফোর.কমকে সিয়াম বলেন, ‘ঢাকার বাইরে আমাদের শুটিং কম হয়, সে কারণে সেখানকার মানুষদের শুটিং ও শিল্পীদের নিয়ে আগ্রহ বেশি থাকে। আজ শুটিং হাউজে সকাল থেকে অনেকেই অপেক্ষা করছিল আমাকে শুধু একবার দেখবে বলে। আর স্থানীয় কিছু স্কুল কলেজ ছুটির পর ভিড়টা বেশি হয়ে যায়। তাই কাজ শেষ করে তাদের সঙ্গে একটু দেখা করি। যতদূর পেরেছি তাদের কাছে যাওয়ার চেষ্টা করেছি।’

ভক্তদের এমন ভালোবাসা পেয়ে সিয়াম আরও বলেন, ‘আমার যারা ভক্ত ও শুভাকাঙ্ক্ষী আছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসাতেই আজ আমি সিয়াম। এমন ভালোবাসা পাওয়া সত্যি ভাগ্যের বিষয়। অনেক দূর থেকে কষ্ট করে যারা এসেছেন সবার প্রতিই আমার অনেক ভালোবাসা রইল।’

‘বিশ্ব সুন্দরী’ সিয়াম আহমেদ ক্যারিয়ারের পঞ্চম সিনেমা। এতে তার বিপরীতে রয়েছেন পরীমনি।

কোহলিকে অল্প বয়সে বিয়ে করার কারণ জানালেন আনুশকা

কোহলিকে অল্প বয়সে বিয়ে করার কারণ জানালেন আনুশকা
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। অনেকটা চুপিসারেই ইতালির তাসকেনি রিসোর্টে সম্পন্ন হয় এই তারকা জুটির বিয়ের সকল আনুষ্ঠানিকতা। যেখানে উপস্থিত ছিলেন হাতে গোনা মাত্র কয়েকজন অতিথি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/17/1563375521062.jpgআনুশকা শর্মা যখন বিয়ে করেন তখন তার বয়স ছিলো মাত্র ২৯ বছর। একজন অভিনেত্রী হিসেবে এই বয়সে বিয়ে করা অনেকটা অবাক করার বিষয়। ক্যারিয়ারের শীর্ষে থেকেও কেন এই বয়সে গাঁটছড়া বেঁধেছিলেন আনুশকা? সম্প্রতি ফিল্মফেয়ার ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে এটি নিয়ে আলোচনা করলেন তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/17/1563375267309.jpg২৯ বছরে বিয়ে প্রসঙ্গে আনুশকা বলেন- ‘একজন অভিনেত্রীকে তার ভক্তরা শুধুমাত্র রূপালি পর্দায় দেখেই আনন্দ উপভোগ করে। তারা কাকে বিয়ে করলো, কয় সন্তানের মা হলো মোট কথা আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে তাদের কোনো মাথাব্যাথা নেই। আর আমাদের এসব থেকে বেরিয়ে আসা প্রয়োজন। আমি ২৯ বছর বয়সে বিয়ে করেছি যা একজন অভিনেত্রীর ক্ষেত্রে খুবই কম। কিন্তু আমি বিয়েটি করেছি আমার ভালোবাসার জন্য। এছাড়া বিয়ের ব্যাপারটাও প্রকৃতিরই নিয়ম।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/17/1563375280170.jpgবিরাটের সঙ্গে আনুশকার সম্পর্ক কেমন? এই প্রশ্নের উত্তরে বলিউডের এই অভিনেত্রী বলেন- “তার সততাকে আমি সবচাইতে বেশি মূল্যায়ন করি। কেননা আমি নিজেও একজন সৎ মানুষ। আমি আনন্দিত যে, আমরা দু’জনে সৎভাবে আমাদের জীবনটি উপভোগ করতে পারছি। এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি যার মাঝে কোন ছলনা নেই।”

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র