Barta24

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

English Version

ভালোবাসা দিবসে অসমাপ্ত গল্পের সেরা ৩ নাটক

ভালোবাসা দিবসে অসমাপ্ত গল্পের সেরা ৩ নাটক
ছবি: সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ভালোবাসা দিবস উপলক্ষে ক্লোজআপ প্রতিবারই বিভিন্ন ধরনের নাটকের আয়োজন করে থাকে। প্রতিবার ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ আয়োজন করলেও এবার ক্লোজআপ আয়োজন করেছে ‘ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প‘।

ক্লোজআপ’র এই ক্যাম্পেইনে এবারও অংশ নেয় অসংখ্য ফ্যান। আসে কাছে আসার অগণিত অসমাপ্ত গল্প। সেই গল্পগুলো থেকে বাছাই করে নির্মিত হয়েছে সেরা তিনটি নাটক।

 যারা ভালোবাসতে চায় এবং ভালোবাসে তাদের বাধাগ্রস্ত করা উচিত নয় কারণ ভালোবাসা পৃথিবীর জন্য জরুরি একটি বিষয়। প্রতিটি মানুষের ভালোবাসায় স্বাধীনতা পাওয়া উচিত এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘যে যেখানে দাঁড়িয়ে’। রহিমা বিউটির পাঠানো গল্প ও মাবরুর রশিদ বান্নাহর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সারওয়াত আজাদ বৃষ্টি ও মনোজ প্রামাণিক।

কেউ হয়না যে মানুষটা একটা সময় সেই মানুষটাই সব হয়ে যায়। আবার সবচেয়ে আপন মানুষটাই এক সময় পর হয়ে যায়। সায়েদ জামান শাওন ও সাফা করিম অভিনীত এমনই এক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ‘এই গল্পের নাম নেই’। সঞ্জয় ধরের পাঠানো গল্প ও অনম বিশ্বাসের পরিচালনায় নির্মিত হয়েছে এই নাটিকটি।

এছাড়া, সাবিলা নূর ও প্রীতম হাসান অভিনীত ‘ছন্দ ছাড়া গান’ নাটকটি নির্মাণ করেছেন সাকিব ফাহাদ। যে গানটি শুনলে জীবনের অসমাপ্ত গল্পটি মনে পড়ে যায় সামিউর রশিদের পাঠানো গল্প নিয়ে নির্মিত হয়েছে এই নাটক।

‘ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প’ নিবেদিত নাটক তিনটি দেখা যাবে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে।

আপনার মতামত লিখুন :

বিয়ের পর শপথ

বিয়ের পর শপথ
নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী

শপথগ্রহণ করলেন টালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। মঙ্গলবার (২৫ জুন) সংসদে গিয়ে শপথগ্রহণ করেন তারা।

শপথগ্রহণ অনুষ্ঠানের জন্য সাদা সালোয়ার-কামিজ বেছে নিয়েছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। তবে বসিরহাটের সাংসদ নুসরাত জাহানের সাজ ছিল চোখে পড়ার মতো। সাদা-বেগুনি পাড়ের শাড়ি পরেছিলেন নুসরাত। সিঁথিতে ছিল চওড়া করে সিঁদুর দেওয়া। দুই হাত ভর্তি ছিল চূড়া। এমনকি সুন্দর নকশা করে দেওয়া মেহেদীও দেখা গেছে তার হাতে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561464341200.jpgজানা গেছে- বাংলায় শপথগ্রহণ করেছেন নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। শপথগ্রহণ শেষে দু’জনের গলাতেই ছিল বাংলা ও ভারতের নামে জয়ধ্বনি।

গত ১৭ জুন শপথগ্রহণ করার কথা ছিল জনপ্রিয় এই দুই অভিনেত্রীর। এদিন সাংসদ হিসেবে বাকিরা শপথ নিলেও এই দুই নবনির্বাচিত তৃণমূল সাংসদের পক্ষে তা সম্ভব হয়নি। কারণ দু’জনেই তখন ছিলেন দেশের বাইরে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561464362289.jpgগত ১৯ জুন প্রেমিক নিখিল জৈনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত জাহান। তাই ১৬ জুন তুরস্ক রওনা দিয়েছিলেন তিনি। মিমিও প্রিয় বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পাড়ি দিয়েছিলেন সেই মুলুকে। এ কারণে তৃণমূল কংগ্রেসের পক্ষ জানানো হয়, আগামী ২৫ জুন শপথ নেবেন দুই তারকা সাংসদ। সেই মতো আজ যাদবপুর ও বসিরহাটের সাংসদ অধিবেশনের আগে শপথ নেন এই দুই তরকা।

প্যারিসে নৌকায় প্রিয়াঙ্কা-নিকের পার্টি

প্যারিসে নৌকায় প্রিয়াঙ্কা-নিকের পার্টি
প্যারিসে নৌকায় বন্ধুদের নিয়ে পার্টি করছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, সোফি টার্নার ও জো জোনাস

সময়টা ভালোই কাটছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। এ বিষয়ে কোনো সন্দেহ নেই। এইতো ক’দিন আগে লন্ডনের মাদাম তুসো জাদুঘরে উন্মোচন করা হয়েছে প্রিয়াঙ্কার মোমের মূর্তি। এবার দেবরের বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পিসি।

মাস খানের আগে দীর্ঘদিনের প্রেমিকা সোফি টার্নারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কার দেবর জো জোনাস। কিন্তু সেসময় ঘরোয়াভাবে সম্পন্ন হয়েছিলো তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। তবে এবার ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে আরও একবার বিয়ে করতে যাচ্ছেন জো-সোফি।

বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করার জন্য এরইমধ্যে স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে প্যারিসে উড়াল দিয়েছেন নিক জোনাস। কারণ সেখানেই বাজবে জো-সোফির বিয়ের সানাই।

এদিকে, জো-সোফির বিয়ের অনুষ্ঠানের আগে বন্ধুদের নিয়ে একটু আড্ডা দিয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া দম্পতি।

প্যারিসে বন্ধুদের নিয়ে ইয়টে পার্টি করার বেশ কয়েকটি ছবি এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে জোনাস ব্রাদার্স ও তাদের স্ত্রীদের বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561462522287.jpgছড়িয়ে পড়া ছবিগুলোতে দেখা যাচ্ছে- পার্টির জন্য রোস্ট কালারের একটি স্লিভলেস পোশাক বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তার স্বামী নিক জোনাসের পরনে ছিলো হলুদ রঙের শার্ট ও নীল জিন্স।

তবে বন্ধুদের সঙ্গে পার্টি করার জন্য সাদামাটা পোশাক পরেছিলেন সোফি টার্নার। তার পরনে দেখা গেছে সাদা টি-শার্ট। আর তার স্বামী জো পরেছিলেন কালো ছাপার শার্ট।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র