Barta24

মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

English Version

ভালোবাসা দিবসকে ঘিরে রাফীর ৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

ভালোবাসা দিবসকে ঘিরে রাফীর ৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র
ছবি: সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বিনোদন
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ভালোবাসা দিবসের বাকি আর মাত্র তিন দিন। এ দিবসকে কেন্দ্র করে নির্মাণ করা হয় গান, নাটক, সিনেমা ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। তারই ধারাবাহিকতায় কোমল পানীয় প্রাণ ফ্রুটো ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করেছে ৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। আর এগুলো নির্মাণ করেছেন নির্মাতা রায়হান রাফী।

দর্শকদের পাঠানো গল্প থেকে একটু ভিন্নতা আছে এমন গল্পগুলোকে বাছাই করে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো নির্মাণ করেছেন এই নির্মাতা।

নির্মাতা রায়হান রাফী বলেন, দর্শকদের কাছ থেকে হাজারেরও বেশি গল্প এসেছে। এগুলোকে বাছাই করে ৬ টি স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করা হয়েছে।

তিনি আরও বলেন, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলোতে চিঠির যুগের ভালোবাসা, ল্যান্ডফোনের ভালোবাসা, মোবাইলের ভালোবাসা, ডিজিটাল যুগের ভালোবাসাসহ মোট চারটি অধ্যায় তুলে ধরা হয়েছে।

৬ টি স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেছেন এফএস নাঈম, আজমেরি আশা, তৌসিফ, এলভিন, তানিযা বৃষ্টিসহ আরও অনেকে। এই স্বল্পদৈর্ঘ্যগুলো দেখা যাবে ১৩ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি রাত ১০ টা ১৫ মিনিটে একটি বেসরকারি চ্যানেলে।

২০১৮ সালে রায়হান রাফী নির্মাণ করেছিলেন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা। এই দুটি সিনেমা নির্মাণ করে তিনি ব্যাপকভাবে আলোচিত হয়েছেন।

আপনার মতামত লিখুন :

১২ বছর পর টরেন্টো মাতাবেন জেমস

১২ বছর পর টরেন্টো মাতাবেন জেমস
জেমস

১০ দিনের সফরে কানাডা যাচ্ছে দেশের শীর্ষ ব্যান্ড নগর বাউল জেমস। সেখানে দুটি কনসার্টে অংশ নিতে বুধবার (১৭ জুলাই) রাতের ফ্লাইটে ঢাকা ছাড়বেন ব্যান্ড দলটি। বিষয়টি নিশ্চিত করেছেন ব্যান্ড দলটির ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর রবিন।

জানা গেছে, আগামী ২১ জুলাই কানাডার টরেন্টো প্যাভিলিয়নে ও ২৭ জুলাই ম্যানিটোবাতে গান গাইবেন জেমস। সর্বশেষ ২০১৩ সালে কানাডায় কয়েকটি কনসার্টে অংশ নিলেও প্রায় ১২ বছর পরে টরেন্টো শহরে গাইবেন জেমস।

এর আগে ২০০৮ সালে টরেন্টো মাতিয়েছিলেন ব্যান্ড দলটি। টরেন্টোর কনসার্টির আয়োজন করছেন প্রবাসী লোটাস কমল, হালিম শাহ, ম্যাক আজাদ, শাহীন খান।

ফারুকী-তিশার দাম্পত্য জীবনের ৯ বছর

ফারুকী-তিশার দাম্পত্য জীবনের ৯ বছর
মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা

তারকাদের একের পর এক ঘর ভাঙার খবরের মাঝে যেন একটু ব্যতিক্রম দেশের গুনী পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

এই তারকা দম্পতি আজ (১৬ জুলাই) তাদের দাম্পত্য জীবনের ৯ বছরে পা রেখেছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/16/1563263348993.jpgদীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১০ সালের ১৬ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি।

প্রেমের গল্প শেয়ার করে তিশা বলেছিলেন, আমাদের প্রেম করে বিয়ে। তাও সুপার প্রেম। আর ভালো লাগার শুরুটা হয়েছিল একটু অন্যরকম ভাবে। ওর (ফারুকী) ব্রেকআপ হয়েছিল। আমি গিয়েছিলাম সান্ত্বনা দিতে। ব্যাস, প্রেম হয়ে গেল।

এদিকে আজকের এই বিশেষ দিনে ফারুকীর সঙ্গে তোলা পুরান কয়েকটি ছবি শেয়ার করে ফেসবুকে লিখেছে, “আজকে আমাদের বিবাহ বার্ষিকী! নয় বছর আগে, এই দিনে, আমরা একটি নতুন যাত্রা শুরু করি। এটি সবসময় একই ছিল না। মিশ্রিত ছিল অনেক আবেগ। সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।”

মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুকে লিখেছেন, ভালো সময় হোক কিংবা খারাপ, তথাকথিত সাফল্য কিংবা ব্যর্থতা, চাপে এবং তাপে, নিষ্প্রাণ বা প্রাণবন্ত, ঝলমলে বা একঘেঁয়ে মুহূর্তে, নয় বছর এইরকম পাশে থাকার জন্য ভালোবাসা। হ্যাপি অ্যানিভারসারি টু আস।

বর্তমানে ‘শনিবার বিকেল’ ছবিটি নিয়ে বিদেশি বিভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। অন্যদিকে নুসরাত ইমরোজ তিশা ঈদের নাটক নিয়ে ব্যস্ত রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র