Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

পাগল আলিয়া!

পাগল আলিয়া!
আলিয়া ভাট
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

মুম্বাইয়ের এক বস্তি থেকে শুরু হয় নাভিদ শেখের গল্প। পেশায় সে ড্রাইভার। কিন্তু র‌্যাপার হিসেবে নাম করতে চায় নাভিদ। র‌্যাপার হওয়া তার জীবনের একমাত্র স্বপ্ন। কিন্তু শুরুর আগেই হোঁচট খায় সে। কিন্তু তাই বলে স্বপ্ন মরে যায়নি। মাথায় ঘোরে একটাই কথা- ‘আমারও সময় আসবে’। র‌্যাপের ট্রেনিং নিতে শুরু করে। পাশে পায় প্রেমিকা সকিনাকে। রোজকার জীবনের ধকল, চাপ, পরিশ্রম নিয়েই তৈরি হয় গানের লিরিক্স। এমনই এক গল্প দেখা যাবে র‌্যাপার ভিভিয়ান ফার্নান্ডেজ বা ডিভাইনের জীবন অবলম্বনে নির্মিত ‘গলি বয়’ ছবিটিতে।

জোয়া আখতার পরিচালিত ছবিটিতে নাভিদ শেখ চরিত্রে দেখা বলিউড অভিনেতা রণবীর সিংকে আর আলিয়া ভাট রয়েছেন সকিনা চরিত্রে। এরইমধ্যে ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। যা বেশ সাড়া ফেলেছে। ‘গলি বয়’তে রণবীর-আলিয়ার অভিনয় দেখে প্রশংসা করেছেন সকলেই।

‘গলি বয়’র ট্রেলারে আলিয়াকে দেখার পর তাকে তো হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর।

এবার ‘রাজি’খ্যাত এই তারকার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তার বাবা মহেশ ভাট। ‘গলি বয়’ ট্রেলারের একটি অংশের স্ক্রিনশর্ট নিয়ে টুইটারে শেয়ার করেছেন মহেশ। এর ক্যাপশনে তিনি লিখেছেন- ‘আলিয়া একটা পাগল।’

‘গলি বং’তে শুধু অভিনয় নয়, ছবির ‘আসলি হিপ হপ’ শিরোনামের গানটিতেও কণ্ঠ দিয়েছেন রণবীর সিং। ভালোবাসা দিবস উপলক্ষ্যে আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ছবিটি।

সূত্র: বলিউড লাইফ

আপনার মতামত লিখুন :

বিয়ে করলেন ডোয়াইন জনসন

বিয়ে করলেন ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ও লরেন হাসিয়ান

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর অবশেষে প্রেমিকা সংগীতশিল্পী-গীতিকার লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ডোয়াইন জনসন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216416219.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইন জনসন।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে ডোয়াইন লিখেছেন, ‘উই ডু’। সেই সঙ্গে জানিয়েছেন গত ১৮ আগস্ট হাওয়াইয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216028193.jpg

এটি ডোয়াইনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে প্রযোজক ড্যানি গ্রাসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ৪৭ বছর বয়সী এই তারকা। পরে ২০০৭ সালে সংসারের ইতি টানেন তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216380141.jpg
সাবেক স্ত্রী ড্যানি গ্রাসিয়ার সঙ্গে ডোয়াইন জনসন

 

বিচ্ছেদের পরপরই লরেন হাসিয়ানের সঙ্গে পরিচয় হয় ডোয়াইনের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। জেসমিন ও তিয়ানা নামে তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

১২ বছর পর কার্তিককে নিয়ে ‘ভুলভুলাইয়া টু’

১২ বছর পর কার্তিককে নিয়ে ‘ভুলভুলাইয়া টু’
‘ভুলভুলাইয়া টু’ ছবির পোস্টারে কার্তিক আরিয়ান

অক্ষয় কুমার অভিনীত ‘ভুলভুলাইয়া’ (২০০৭) ছবিটির কথা মনে আছে নিশ্চই? ছবিটিতে ব্যবহৃত ‘আমি যে তোমার’ শিরোনামের গানটি আজও শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে রেখেছে।

এবার আসছে ছবিটির সিক্যুয়েল ‘ভুলভুলাইয়া টু’। রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে কার্তিক আরিয়ান জানিয়েছিলেন, দারুণ একটি সারপ্রাইজ অপেক্ষা করছে। আর সোমবার ‘ভুলভুলাইয়া টু’তে নিজের প্রথম লুক প্রকাশ করে সকলকে চমকে দিয়েছেন বলিউডের এই অভিনেতা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566212176734.jpg

‘ভুলভুলাইয়া’তে ঠিক যে বেশে ধরা দিয়েছিলেন অক্ষয় কুমার, একেবারে সেই সাজেই দেখা মিলল কার্তিকের। হলুদ রঙের ধুতি, কুর্তা, মাথায় হলুদ ফেটি, গলা ও হাতে রুদ্রাক্ষের মালা, কপালে তিলক আর চোখে সানগ্লাস।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566212016062.jpg

‘ভুলভুলাইয়া টু’তে কার্তিক ছাড়া আর কে কে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে একটি বিশেষ চরিত্রে পাওয়া যাবে অক্ষয় কুমারকে।

অনীশ বাজমী পারচালিত ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে ৩১ জুলাই। তার একদিন আগে মুক্তি পাবে রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’। এখন দেখার অপেক্ষা কে কাকে টেক্কা দেয়!

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র