Barta24

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

English Version

বিচ্ছেদের কারণে পছন্দের বাড়ি হারাচ্ছেন মিস্টার বিন

বিচ্ছেদের কারণে পছন্দের বাড়ি হারাচ্ছেন মিস্টার বিন
সেন্ট্রাল ডেস্ক ২


  • Font increase
  • Font Decrease
বহু কাঠখড়ি পুড়িয়ে  নিজের মতো করে যে বাংলোটি বানিয়েছিলেন বিশ্বব্যাপী সুনাম কুড়ানো কমেডি অভিনেতা মিস্টার বিনখ্যাত তারকা রোয়ান অ্যাটকিনসন, বিয়ে বিচ্ছেদের কারণে সে বাড়ি এখন আর তার থাকছে না। সাবেক স্ত্রীকে ছেড়ে দিতে হচ্ছে তার আকাঙ্ক্ষার ধন। বাড়ি পাওয়ার শর্তেই মিস্টার বিনের সঙ্গে বিচ্ছেদের সুরাহা করতে রাজি হয়েছেন ৫৫ বছর বয়সী অ্যাংলো ইন্ডিয়ান সুনেত্রা শাস্ত্রী, যিনি পেশায় একজন মেকআপ আর্টিস্ট। বর্তমানে ৬৩ বছর বয়সী অ্যাটকিনসনকে ১৯৯০ সালে বিয়ে করেছিলেন সুনেত্রা। দুই সন্তান হওয়ার পর ২০১৬ সালে তাদের ছাড়াছাড়ি হয়। তারপর থেকে বিচ্ছেদের শর্ত নিয়ে তাদের মধ্যে দর কষাকষি চলছিল। এখন কটসওল্ডের এক কোটি ইউরোর আধুনিক, সুসজ্জিত ওই বাংলাটি সুনেত্রাকে দেওয়ার শর্তে তাদের মধ্যে রফা হয়েছে বলে খবর দিয়েছে ব্রিটিশ সংবাদপত্র ডেইলি মেইল। প্রতিবেশীদের আপত্তিতে নানা ঝুট ঝামেলার পর এই বাড়িটি নির্মাণ করেছিলেন অভিনেতা অ্যাটকিনসন। নিজের পছন্দে করা এই বাড়িটি অ্যাটকিনসনের ছেড়ে দেওয়ার সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেছেন তার বন্ধুরা। অ্যাটকিনসন এখন আছেন তার নতুন প্রেমিকা ৩৪ বছর বয়সী লুইস ফোর্ডের সঙ্গে; তাদের একটি সন্তানও হয়েছে। থাকছেন তারা নর্থ লন্ডনের হ্যাম্পস্টেডে। অ্যাটকিনসনের এই বাড়িটির দাম ৫০ লাখ ইউরো।
আপনার মতামত লিখুন :

শুটিংস্পটে সিয়ামকে দেখতে উপচে পড়া ভিড়

শুটিংস্পটে সিয়ামকে দেখতে উপচে পড়া ভিড়
সিয়াম আহমেদের ফেসবুকে শেয়ার করা ভিডিওর কিছু অংশ

নরসিংদীর শিবপুর মনোহরদী এলাকার কোটবাড়িতে চলছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‌‘বিশ্ব সুন্দরী’র শুটিং। সেখানেই অভিনেতা সিয়াম আহমেদকে এক নজর দেখতে ভিড় জমিয়েছিলেন তার ভক্তরা।

সেই মুহূর্তের একটি ভিডিও নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন সিয়াম। যেখানে দেখা যাচ্ছে, শুটিং হাউজ থেকে বের হয়ে আসছেন সিয়াম। তার জন্য বাইরে অপেক্ষা করছে শত শত শিক্ষার্থী ও গ্রামবাসী। সিয়াম বাইরে আসতেই শুরু হয় শিক্ষার্থীদের হইচই। কেউ কেউ ভিড় ঠেলে সেলফি তোলার চেষ্টা করছে। কেউবা নিচ্ছেন অটোগ্রাফ।

ভিডিওটি প্রসঙ্গে বার্তাটোয়েন্টিফোর.কমকে সিয়াম বলেন, ‘ঢাকার বাইরে আমাদের শুটিং কম হয়, সে কারণে সেখানকার মানুষদের শুটিং ও শিল্পীদের নিয়ে আগ্রহ বেশি থাকে। আজ শুটিং হাউজে সকাল থেকে অনেকেই অপেক্ষা করছিল আমাকে শুধু একবার দেখবে বলে। আর স্থানীয় কিছু স্কুল কলেজ ছুটির পর ভিড়টা বেশি হয়ে যায়। তাই কাজ শেষ করে তাদের সঙ্গে একটু দেখা করি। যতদূর পেরেছি তাদের কাছে যাওয়ার চেষ্টা করেছি।’

ভক্তদের এমন ভালোবাসা পেয়ে সিয়াম আরও বলেন, ‘আমার যারা ভক্ত ও শুভাকাঙ্ক্ষী আছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসাতেই আজ আমি সিয়াম। এমন ভালোবাসা পাওয়া সত্যি ভাগ্যের বিষয়। অনেক দূর থেকে কষ্ট করে যারা এসেছেন সবার প্রতিই আমার অনেক ভালোবাসা রইল।’

‘বিশ্ব সুন্দরী’ সিয়াম আহমেদ ক্যারিয়ারের পঞ্চম সিনেমা। এতে তার বিপরীতে রয়েছেন পরীমনি।

কোহলিকে অল্প বয়সে বিয়ে করার কারণ জানালেন আনুশকা

কোহলিকে অল্প বয়সে বিয়ে করার কারণ জানালেন আনুশকা
বিরাট কোহলি ও আনুশকা শর্মা

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। অনেকটা চুপিসারেই ইতালির তাসকেনি রিসোর্টে সম্পন্ন হয় এই তারকা জুটির বিয়ের সকল আনুষ্ঠানিকতা। যেখানে উপস্থিত ছিলেন হাতে গোনা মাত্র কয়েকজন অতিথি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/17/1563375521062.jpgআনুশকা শর্মা যখন বিয়ে করেন তখন তার বয়স ছিলো মাত্র ২৯ বছর। একজন অভিনেত্রী হিসেবে এই বয়সে বিয়ে করা অনেকটা অবাক করার বিষয়। ক্যারিয়ারের শীর্ষে থেকেও কেন এই বয়সে গাঁটছড়া বেঁধেছিলেন আনুশকা? সম্প্রতি ফিল্মফেয়ার ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে এটি নিয়ে আলোচনা করলেন তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/17/1563375267309.jpg২৯ বছরে বিয়ে প্রসঙ্গে আনুশকা বলেন- ‘একজন অভিনেত্রীকে তার ভক্তরা শুধুমাত্র রূপালি পর্দায় দেখেই আনন্দ উপভোগ করে। তারা কাকে বিয়ে করলো, কয় সন্তানের মা হলো মোট কথা আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে তাদের কোনো মাথাব্যাথা নেই। আর আমাদের এসব থেকে বেরিয়ে আসা প্রয়োজন। আমি ২৯ বছর বয়সে বিয়ে করেছি যা একজন অভিনেত্রীর ক্ষেত্রে খুবই কম। কিন্তু আমি বিয়েটি করেছি আমার ভালোবাসার জন্য। এছাড়া বিয়ের ব্যাপারটাও প্রকৃতিরই নিয়ম।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/17/1563375280170.jpgবিরাটের সঙ্গে আনুশকার সম্পর্ক কেমন? এই প্রশ্নের উত্তরে বলিউডের এই অভিনেত্রী বলেন- “তার সততাকে আমি সবচাইতে বেশি মূল্যায়ন করি। কেননা আমি নিজেও একজন সৎ মানুষ। আমি আনন্দিত যে, আমরা দু’জনে সৎভাবে আমাদের জীবনটি উপভোগ করতে পারছি। এমন একজনকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি যার মাঝে কোন ছলনা নেই।”

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র