Alexa

উপজেলা পরিষদ নির্বাচন

এক ঘণ্টায় ভোট পড়েনি একটিও!

এক ঘণ্টায় ভোট পড়েনি একটিও!

মোংলা উপজেলায় ফাঁকা ভোটকেন্দ্র, ছবি: বার্তা২৪

বাগেরহাটের মোংলায় উপজেলা পরিষদ নির্বাচনে দুই ভাইস চেয়ারম্যান পদে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। কিন্তু পৌরসভার আলীয়া মাদ্রাসা কেন্দ্রে ৯টা পর্যন্ত একটি ভোটও পড়েনি। তবে তারপর ওই কেন্দ্রের একটি বুথে চারজন ভোট দিতে আসেন।

দিগন্ত প্রকল্প স্কুলের একটি বুথে প্রথম আধা ঘণ্টায় ভোট পড়েছে মাত্র দুইটি। প্রায় একই চিত্র অন্যান্য ভোট কেন্দ্রেও। প্রায় সব কেন্দ্রই ফাঁকা, কোনো লাইন নেই। বিচ্ছিন্নভাবে দুই একজন ভোটার আসছেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/31/1554006834893.jpg

এ অবস্থায় নির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তা-কর্মচারীরা অলস সময় কাটাচ্ছেন। তবে তারা বলছেন, বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে।

এদিকে ভোট শুরুর পর থেকে এ পর্যন্ত উপজেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোট কেন্দ্রসহ আশেপাশের এলাকাগুলোতে বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা নিরাপত্তা টহলে রয়েছেন।

বাগেরহাটের গুরুত্বপূর্ণ এ উপজেলায় চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বর্তমান উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার নির্বাচিত হওয়ায় শুধু ভোট গ্রহণ চলছে দুই ভাইস চেয়ারম্যান পদে। পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/31/1554006819335.jpg

বাগেরহাটের নয় উপজেলার মধ্যে মোংলা, রামপাল, শরণখোলা, কচুয়া, বাগেরহাট সদর ও চিতলমারী এই ছয়টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থীরা। এগুলোতে শুধু পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে। চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে মোল্লারহাট, ফকিরহাট ও মোড়েলগঞ্জ উপজেলায়।

বাগেরহাটের নয় উপজেলায় মোট ভোটার ১১ লাখ ১৩ হাজার ৫৫৩ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ৪৬৭টি।

আপনার মতামত লিখুন :