Alexa

তফসিল ঘোষণার দিনে মনোনয়ন ফরম যাচ্ছে মাঠপর্যায়ে

তফসিল ঘোষণার দিনে মনোনয়ন ফরম যাচ্ছে মাঠপর্যায়ে

ছবি: বার্তা২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার দিনেই মনোনয়ন ফরম মাঠপর্যায়ে পাঠাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) সন্ধ্যা ৭টায় বাংলাদেশ টেলিভিশন ও বেতারের মাধ্যমে জাতির উদ্দেশ্যে ভাষণের মধ্য দিয়ে সংসদ নির্বাচনে ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করার কথা রয়েছে। মনোনয়ন ফরমের সাথে নির্বাচনী মালামালও পাঠানোর নির্দেশ দিয়েছে ইসি।

মঙ্গলবার (৬ নভেম্বর) ইসির সহকারী সচিব সৈয়দ গোলাম রাশেদ স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রাথমিক নির্বাচনী সামগ্রী অর্থাৎ ফরম-১ (মনোনয়ন ফরম), ফরম-২০, ফরম-২১, ফরম-২ (জামানত বহি), ফরম-৩ (রশিদ বহি), ফরম-২২, ২২ (ক), ২২ (খ), ২২ (গ), আচরণ বিধিমালা, প্রতীকের পোষ্টার ইত্যাদি গভর্নমেন্ট প্রিন্টিং প্রেস, তেজগাঁও, ঢাকা হতে সকল সিনিয়র জেলা নির্বাচন অফিসার/জেলা নির্বাচন অফিসার বরাবর আগামী ৮ নভেম্বর বিতরণ করা হবে।

চিঠিতে আরো বলা হয়, উক্ত নির্বাচন সামগ্রী গ্রহণ/বিতরণ চালান গভর্নমেন্ট প্রিন্টিং প্রেস, তেজগাঁও, ঢাকার ফ্রন্ট ডেস্ক হতে সরবরাহ করা হবে। সকল সিনিয়র জেলা নির্বাচন অফিসার/জেলা নির্বাচন অফিসার বা প্রতিনিধি হিসেবে একজন দায়িত্বশীল কর্মকর্তাকে নির্বাচনী মালামাল গ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে। নিবাচনী সামগ্রী গ্রহণ করতে আসা কর্মকর্তা/কর্মচারীকে অফিসিয়াল পরিচয়পত্র সাথে রাখার অনুরোধ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :