Alexa

ফ্যাশানে প্রযুক্তির সমন্বয়ে লা রিভ এর অ্যালাইসা

ফ্যাশানে প্রযুক্তির সমন্বয়ে লা রিভ এর অ্যালাইসা

ছবিঃ বার্তা২৪ ডটকম

বর্তমানে বাংলাদেশের আর্থ সামাজিক প্রেক্ষাপটে ইকমার্সের চাহিদা বাড়ছে দ্রুত গতিতে। আর সেই সাথে বাড়ছে অনলাইনে শপিং করার প্রবনতাও। কিন্তু অনেক সময় সঠিক সময়ে উত্তর না পেয়ে অনেকেই হারাচ্ছেন তাদের চাহিদা অনুযায়ী ক্রেতা। সেই বিষয়টি মাথায় রেখে ২৪ ঘন্টা সেবা দিতে বাংলাদেশের ফ্যাশান জগতের অন্যতম একটি ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে ফ্যাশান চ্যাটবট অ্যালাইসা।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এই চ্যাটবটের সাথে পরিচয় করিয়ে দেয় লা রিভ।

এখন থেকে ক্রেতারা লা রিভের কোনো পোশাক ভালো লাগলে তার স্ক্রিনশট কিংবা ছবি তুলে লা রিভের ম্যাসেঞ্জার অথবা ওয়েবসাইটের লাইভ চ্যাটে অ্যালিসাকে পাঠিয়ে দিলে সঙ্গে সঙ্গেই জানা যাবে কোন আউটলেটে সেটি পাওয়া যেতে পারে।এছাড়াও সাইজ ,রঙ এবং নিকটস্থ শো-রুমের ঠিকানা ও খোলার সময়সূচী , ফোন নম্বর জানিয়ে দেবে অ্যালিসা।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস জানান, এখন এডভান্সড টেকনোলজিতে যেতে হবে, বট হচ্ছে সেই প্রযুক্তি যা খুব সহজে ২৪ ঘণ্টা সেবা দেবে।

ফেইসবুক পেইজ বা অনলাইনে ভিন্ন দেশের কাপড় বিক্রির ব্যাপারে তিনি বলেন, এদের সঙ্গে প্রতিযোগিতা করছে দেশিয় ব্র্যান্ডগুলো।

লা রিভ গ্রুপের প্রধান নির্বাহী এম রেজাউল হাসান জানান, অ্যালিসা একই সময়ে যতজন নক করবে সবার সঙ্গেই চ্যাট করতে পারবে, ফলে এতে গ্রাহকদের কোনো সময় অপেক্ষায় কাটাতে হবে না।লা রিভের জন্য উদ্ভাবনী প্রযুক্তির এই চ্যাটবট তৈরি করেছে ব্র্যান্ডটির সহযোগী প্রতিষ্ঠান বটকার্ট ডটকম

আপনার মতামত লিখুন :

টেক এর আরও খবর