Alexa

পাওয়ার ব্যাকআপ: মটোরোলা জি-৭ এখন বাংলাদেশে

পাওয়ার ব্যাকআপ: মটোরোলা জি-৭ এখন বাংলাদেশে

মটোরোলা জি-৭ এখন বাংলাদেশে

বহুল প্রতীক্ষিত মটোরোলার নতুন স্মার্টফোন ‘মটো জি-৭ পাওয়ার’ আসছে বাংলাদেশের বাজারে। বলা হচ্ছে যা ভ্রমণপ্রিয় মানুষের চাহিদা পূরণ করবে। কারণ একবার চার্জেই তিনদিনের ব্যাকআপ সুবিধা পাওয়া যাবে এই ফোনে।

বাংলাদেশ মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস এর পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘অ্যান্ড্রয়েড ফোনের মধ্যে ‘মটোরোলা জি’ সিরিজ স্মার্টফোন নিয়ে গ্রাহকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া গেছে। আর এই ফোনটির সবচেয়ে বড় সেলিং পয়েন্ট শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ ফিচার সম্পর্কে মন্তব্য করেন তিনি।

জি-৭ পাওয়ারের বৈশিষ্ট্য:

১. ফোনটিতে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যা একবার চার্জেই ছবি তোলা, সামাজিক যোগাযোগ মাধ্যম, গেমস ও মুভি দেখার পরও প্রায় তিন দিন চার্জ ব্যাকআপ সুবিধা পাওয়া যাবে। এর ১৫ ওয়াটের টার্বো চার্জিং সুবিধার ফলে ১৫ মিনিট চার্জে ৯ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়।

২. জি-৭ এর রেয়ার ক্যামেরা দিয়ে ফোর-কে রেজ্যুলেশন ভিডিও ধারণ করা যাবে। ডিভাইসটির পেছনে এলইডি ফ্ল্যাশসহ ১২ মেগাপিক্সেল এবং সামনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

৩. এতে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ অক্টাকোর স্ন্যাপড্রাগন ৬৩২ প্রসেসর এবং ৬.২ ইঞ্চি ম্যাক্স ভিশন ডিসপ্লে। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড পাই ৯ ভার্সন ব্যবহার করা হয়েছে।

৪. মটো জি-৭ পাওয়ারে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। তবে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

৫. ফোনটিতে যুক্ত করা হয়েছে কিছু এক্সক্লুসিভ শর্টকাট। এই শর্টকাট ব্যবহার করে দ্রুত এবং স্বতঃস্ফূর্তভাবে পছন্দের সব ফিচার ও অ্যাপসগুলো ব্যবহার করা যাবে।

ফোনটির বাজার মূল্য বাংলাদেশি টাকায় ১৯,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :