Barta24

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

English

বৈশাখী অফারে দাম কমলো স্যামসাং টিভির

বৈশাখী অফারে দাম কমলো স্যামসাং টিভির
ছবিঃ সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪ডটকম


  • Font increase
  • Font Decrease

বৈশাখী অফারে অবিশ্বাস্য মূল্যহ্রাস ক্যাম্পেইনের আওতায়  দাম কমলো বিশ্বের অন্যতম হোম অ্যাপলায়েন্স নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং টেলিভিশনের। ক্যাম্পেইন চলাকালীন সময়ে মূল্যহ্রাসে টিভি ক্রয়ের পাশাপাশি ২টি টিভি একত্রে ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা ৫% ক্যাশব্যাক ও ৩টি ক্রয়ের ক্ষেত্রে ৮% পর্যন্ত সরাসরি ক্যাশব্যাক সুবিধা পাবেন।

সোমবার (২২ এপ্রিল) থেকে চালু হওয়া এই ক্যাম্পেইনের আওতায় স্যামসাং এর ৭ টি মডেলের টিভিতে ইঞ্চি ভেদে ২০ হাজার টাকা পর্যন্ত মূল্যহ্রাস থাকছে। 

এই অফারটি সম্পর্কে স্যামসাং বাংলাদেশ-এর কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন    “উৎসবের এই মাসে সম্মানিত ক্রেতাদের আনন্দের মাত্রা বাড়িয়ে দিতে চায় স্যামসাং। তাই মান ও নৈপুণ্যের সাথে আপোষ না করেই মূল্যহ্রাসের মাধ্যমে স্যামসাং পণ্যকে সঙ্গী করে আমরা পৌঁছে যেতে চাই মানুষের ঘরে ঘরে”। 

 ক্যাম্পেইনের আওতায় স্যামসাং ৪৩এনইউ৭১০০ মডেলের টেলিভিশন সেটটি ৭৬৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ৫৮৯০০ টাকায়, এছাড়া ৪৩এনইউ৭৪৭০ মডেলটি ৭২৯০০ টাকার পরিবর্তে মাত্র ৬৩৯০০ টাকায়, ৪৯এনইউ৭১০০ মডেলটি ১২৪৯০০ টাকার পরিবর্তে মাত্র ৮৮৯০০ ও ৫০এনইউ৭৪৭০ মডেলের টিভি ১১৪৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ৯৫৯০০ টাকায়। এছাড়া ৫৫এনইউ৭১০০ মডেলটি ১৪৪৯০০ টাকার পরিবর্তে ১১৫৯০০ টাকায় ও ৬৫এনইউ৭১০০ মডেলের টিভি ২২৯৯০০ টাকার পরিবর্তে মাত্র ১৯৯৯০০ টাকায় পাওয়া যাবে।  

‘ওয়ান রিমোট’ সম্বলিত স্যামসাং স্মার্ট টিভিও থাকছে এই অভাবনীয় মূল্যহ্রাস ক্যাম্পেইনের আওতায়।  ৩২এন৪৩০০ মডেলের স্মার্টটিভি ৩৬৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ৩২৯০০ টাকায়, এছাড়াও ৪৩এন৫৩০০ ও ৪৯এন৩০০ মডেলের টিভি দুটি ৫৭৯০০ ও ৯৯৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে যথাক্রমে মাত্র ৫৩৯০০ ও ৭৫৯০০ টাকায়।

এছাড়াও সাধারণ টিভিতে থাকা ২টি স্পীকারের স্থলে ৪টি স্পীকার সম্বলিত ‘স্যামসাং কনসার্ট’ টিভির দুটি মডেলও কেনা যাবে বিশেষ মূল্যে।  ৩২এন৪১০০ ও ৪৩এন৫১০০ মডেল দুটি এই অফারের আওতায় যথাক্রমে ২৯৯০০ ও ৪৮৯০০ টাকার পরিবর্তে পাওয়া যাবে যথাক্রমে ২৬৯০০ ও ৪৪০০০ টাকায়।

এমনকি কালার এনহ্যান্সার প্রযুক্তি সম্বলিত স্যামসাং এলইডি টিভি ৩২এন৪০০০ ও ৪০এন৫০০০ মডেল দুটিও পাওয়া যাবে প্রোমোশনাল মূল্যে। এদুটি মডেলের পূর্বের দাম যথাক্রমে ২৬৯০০ ও ৩৯৯০০ টাকা এবং ক্যাম্পেইনে সেগুলো কেনা যাবে যথাক্রমে ২৪৯০০ ও ৩৬৯০০ টাকায়।

এই ক্যাম্পেইন এপ্রিলের পর্যন্ত চলবে।

আপনার মতামত লিখুন :

৫ বছরে ২০০০ সরকারি সেবা আসবে অনলাইনে

৫ বছরে ২০০০ সরকারি সেবা আসবে অনলাইনে
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জুনাইদ আহমেদ পলক

ইন্টারনেট কানেক্টিভিটি ছাড়া ডিজিটাল ইকোনমি সম্ভব নয় উল্লেখ করে আগামী পাঁচ বছরে ৯০ শতাংশ সরকারী সেবা অনলাইনে দেয়া হবে এবং প্রায় ২০০০ নতুন সেবা অনলাইনে চালু করা হবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাজধানীর সোনারগাঁও হোটেলে ধানমন্ডি অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের সমাবর্তন ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকারের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে প্রতিমন্ত্রী বলেন, ‘গত দশ বছরে আইসিটিখাতে দশ লাখ জনবলের কর্মসংস্থান হয়েছে। আগামী পাঁচ বছরে আরও দশ লাখ কর্মসংস্থান হবে।’

তিনি বলেন, ‘দশ বছর আগে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা ছিল ৫৬ লক্ষ। ইন্টারনেটের দাম বেশি হওয়ার কারণে মানুষ ইন্টারনেট ব্যবহার করতে পারতো না। বর্তমান সরকার এর দাম কমিয়ে সাধারণ মানুষের নাগালের মধ্যে এনেছে। সারা দেশে হাই স্পিড ইন্টারনেট সেবা নিশ্চিত করতে ইউনিয়ন পর্যায়ে ফাইবার অপটিক্যাল কেবল স্থাপন করা হচ্ছে। এতে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত ব্রডব্যন্ড ইন্টারনেট সংযোগ পৌঁছে যাচ্ছে। এর ফলে বর্তমানে ইন্টারনেট ব্যবহারকারী সংখ্যা বেড়ে প্রায় সাড়ে ৯ কোটিতে পৌঁছেছে এবং আগামী পাঁচ বছরে দেশে শতভাগ ইন্টারনেট সেবা নিশ্চিত হবে।’

এসময় তিনি অন্যায়ের সাথে কখনো আপোষ না করে নৈতিকতা ও সততার ওপর ভিত্তি করে নিজেদেরকে আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

অক্সফোর্ড ইন্টার ন্যাশনাল স্কুলের সভাপতি  মোঃ সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মোঃ মুজিবুল হক, বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক জাফর ইকবাল। বক্তব্য শেষে প্রতিমন্ত্রী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

দেশি ল্যাপটপ যুক্তরাষ্ট্রে, আমাজনের সঙ্গে চুক্তি

দেশি ল্যাপটপ যুক্তরাষ্ট্রে, আমাজনের সঙ্গে চুক্তি
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

এখন থেকে যুক্তরাষ্ট্রের বাজারে পাওয়া যাবে দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়ালটন নির্মিত ল্যাপটপ। ই-কমার্স জায়ান্ট আমাজনের প্ল্যাটফরমে যুক্তরাষ্ট্রে রফতানি হবে এ ল্যাপটপ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আমাজন ও ওয়ালটনের মধ্যে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষরিত হয়।

আমাজন বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শশাংক পান্ডে এবং ওয়ালটনের নির্বাহী পরিচালক ও কম্পিউটার পণ্য বিভাগের প্রধান নির্বাহী লিয়াকত আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। প্রধান অতিথির বক্তব্যে পলক বলেন, ‘এটা শুধু ওয়ালটন না বরং বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন। ডিজিটাল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/22/1566460896005.JPG

তিনি আরও বলেন, ‘ওয়াল্টন এবং আমাজনের যত ধরনের সহায়তা লাগবে আমাদের তরফ থেকে সেগুলো দেওয়া হবে। কম্পিউটার তৈরিতে বিভিন্ন যন্ত্রপাতি আমদানিতে আগে উচ্চহারে শুল্ক দিতে হতো। আওয়ামী লীগ সরকার এসে প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে এই শুল্ক কমানো নিয়ে আমরা কাজ শুরু করি। এখন কম্পিউটার যন্ত্রাংশের প্রায় ৯৪টি যন্ত্রাংশ আমদানিতে কোনো ধরনের শুল্ক দিতে হয় না।
পলক বলেন, ‘আমরা এমনটা করেছি যেন ওয়ালটনের মতো আমাদের দেশীয় প্রতিষ্ঠানগুলো কম্পিউটার তৈরি করে বিশ্ব মার্কেটে নেতৃত্ব দিতে পারে। আমরা ওয়ালটনকে শুধু একটি প্রাইভেট প্রতিষ্ঠান হিসেবে না বরং দেশের গর্ব হিসেবে দেখি।’

আমাজনের কান্ট্রি ডিরেক্টর শশাংক পান্ডে বলেন, ‘এটা একটা ঐতিহাসিক দিন। এটা আমাদের জন্য একটা বড় দিন। বাংলাদেশের জন্য একটা বড় দিন। আমরা আশা করি, এর মাধ্যমে বাংলাদেশের সঙ্গে আমাদের বাণিজ্যিক সম্পর্ক আরও দৃঢ় হবে।’

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এসএম শামসুল আলম বলেন, ‘বিশ্ববাজারে ওয়ালটন বাংলাদেশের প্রতিনিধিত্ব করে যাচ্ছে। খুব শিগগিরই বিশ্বের অন্যতম শীর্ষ ব্যান্ডের কাতারে আসার লক্ষ্য ওয়ালটনের। এ লক্ষ্যে সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছি আমরা। বিশ্বের বড় বড় প্রতিষ্ঠানের সঙ্গে আমাদের চুক্তি হচ্ছে। তারা 'মেইড ইন বাংলাদেশ' পণ্য নিতে আমাদের কাছে আসছে। এর অর্থ বাংলাদেশের উৎপাদিত ইলেকট্রনিক্স এবং আইসিটি পণ্য বিশ্বমানের।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলম, ওয়ালটন ডিজি টেক এর চেয়ারম্যান এসএম রেজাউল আলম, আর বি গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আফরোজ তান্না এবং ওয়ালটন কেমিক্যাল ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক রাইসা সিগমা হিমা।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র