Alexa

বাংলাদেশের উবার ইটস দেখবেন মিশা আলি

বাংলাদেশের উবার ইটস দেখবেন মিশা আলি

ছবিঃ সংগৃহীত

অ্যাপের মাধ্যমে খাবার অর্ডার করার প্লাটফর্ম ‘উবার ইটস’ বাংলাদেশের অপারেশন পরিচালনার জন্য মিশা আলিকে  লিড হিসেবে নিয়োগ দিয়েছে উবার ইটস।

ই-কমার্স ও স্টার্ট-আপস খাতে ১২ বছরের অভিজ্ঞতা রয়েছে মিশা আলির। প্রাথমিকভাবে উবার ইটস ঢাকায় সেবা প্রদান করবে।

সোমবার (১৫ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় উবার বাংলাদেশ। এর ফলে দেশে এখন উবার ইটস এর যাত্রা আরো পাকাপোক্ত হলো।

নিয়োগের পর মিশা আলি জানান, তিনি সবসময়ই প্রযুক্তির মাধ্যমে ভোক্তাদের হাতের নাগালে সুস্বাদু খাবার পৌঁছে দেয়ার ব্যাপারে আগ্রহী। অচিরেই খাবার ডেলিভারি বাংলাদেশে একটি বড় ব্যবসাখাত হয়ে উঠবে। উবার ইটস এমন একটি কোম্পানি যা সারা বিশ্ব জুড়ে মানুষের দৈনন্দিন খাদ্যাভ্যাসের অবস্থা বদলে দিয়েছে।

উবার ইটস ইন্ডিয়া ও সাউথ এশিয়ার প্রধান ভাবিক রাথোর বলেন, বাংলাদেশে উবার ইটসের যাত্রা শুরুর নেতৃত্বে মিশাকে পেয়ে তারা আনন্দিত। দেশের বাজার সম্পর্কে তার জ্ঞান ও অভিজ্ঞতা, বিশেষ করে তার ফুড ডেলিভারি স্টার্টআপ চালনার অভিজ্ঞতা, বাংলাদেশে উবারের ব্যবসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ঢাকায় তাদের যাত্রা নিয়ে আশাবাদী এবং উবারের রাইড সার্ভিসের সুনামের সঙ্গে ইটসও যুক্ত হতে চায়।

উবার ইটসে যোগ দেকবার আগে মিশা বিক্রয় ডটকম, রেনাটা লিমিটেড, হিউলেট প্যাকার্ড এবং ওগিলভির মতো স্থানীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানে কাজ করেছেন।

সম্প্রতি তিনি ‘কু্কআপস’ নামে একটি প্ল্যাটফর্ম প্রতিষ্ঠা করেন, যা বাংলাদেশের শেফদের জন্য বিশেষ করে গৃহিণীদের ঘরে বসে আয় করার সুযোগ করে দিচ্ছে।

আপনার মতামত লিখুন :