Alexa

পহেলা বৈশাখে শক্তিশালী জিপি নেটওয়ার্কে গ্রাহকদের আনন্দ ভাগাভাগি

পহেলা বৈশাখে শক্তিশালী জিপি নেটওয়ার্কে গ্রাহকদের আনন্দ ভাগাভাগি

ছবি: সংগৃহীত

বাংলা নতুন বছর, পহেলা বৈশাখের দিনে ভয়েস ও ডাটা সার্ভিসের শক্তিশালী কাভারেজ নিশ্চিত করতে বিভিন্ন স্থানে নেটওয়ার্ক সক্ষমতা বৃদ্ধি করেছে গ্রামীণফোন। বিগত বছরের তুলনায় বাংলা নববর্ষের প্রথম দিনে প্রায় দ্বিগুণ ডাটা বা ইন্টারনেট সেবা ব্যবহার করেছেন গ্রামীণফোনের গ্রাহকরা।

গ্রাহকরা যাতে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নববর্ষ উদযাপনে শক্তিশালী নেটওয়ার্কের সাথে যুক্ত থাকতে পারে তাই উৎসবমুখর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকা সহ অন্যান্য এলাকায়ও নেটওয়ার্ক সক্ষমতা বাড়ানো হয়।

প্রতিবছর পহেলা বৈশাখের দিনে এ উৎসব উদযাপনে বিশেষ বিশেষ এলাকায় মানুষের ভিড় হয়। দেশব্যাপী ভয়েস ও ডাটা সার্ভিসের ব্যবহারের চাহিদা অনেক বেশি থাকে। আর তাই গত বছরের ধারাবাহিকতায় এবারও গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে নেটওয়ার্ক শক্তিশালী করেছে গ্রামীণফোন।

এদিন গ্রামীণফোনের একটি অভিজ্ঞ নেটওয়ার্ক দল নেটওয়ার্ক সংক্রান্ত কাজে নিয়োজিত ছিল বলে সোমবার (১৫ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে।

গত বছরের তুলনায় এ বছরের পহেলা বৈশাখে ৭৩% বেশি ডাটা ব্যবহার করেছেন গ্রাহকরা। সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট ও লাইভ ভিডিও শেয়ারের কারণেই এত বিপুল পরিমাণ ডাটা ব্যবহৃত হয়েছে।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, 'গ্রাহকরা যেনো তাদের ভালোবাসার মানুষের সঙ্গে সবসময় যোগাযোগ করতে পারেন এবং পহেলা বৈশাখের আনন্দ ভাগ করতে পারে, সে লক্ষ্যে আগে থেকেই প্রস্তুতি নিয়ে রাখা জরুরি ছিল। অতীতের অভিজ্ঞতা থেকে আমরা জানি যে, এ ধরনের উৎসবের দিনগুলোতে নেটওয়ার্কের ওপর কি পরিমাণ চাপ সৃষ্টি হয়, আর তাই গ্রাহকদের উন্নত সেবা বজায় রাখতে আগে থেকেই প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে রেখেছিলাম আমরা। পাশাপাশি, বিরূপ আবহাওয়া কিংবা বন্ধের দিনে বিরতিহীন যোগাযোগ ব্যবস্থা অব্যাহত রাখতে আমাদের নেটওয়ার্ক দল সর্বদা প্রস্তুত থাকে। আমাদের সম্মানিত গ্রাহকদের জানাই ‘শুভ নববর্ষ’।'

উল্লেখ্য, সম্প্রতি দেশের প্রথম অপারেটর হিসেবে এক কোটি ফোরজি গ্রাহকের মাইলফলক ছুঁয়েছে গ্রামীণফোন লি.।

আপনার মতামত লিখুন :