Alexa

মোবাইলের বদলে সাবান,তৃতীয় পক্ষকে দায়ী করলো দারাজ (সিসিটিভি ফুটেজ)

মোবাইলের বদলে সাবান,তৃতীয় পক্ষকে দায়ী করলো দারাজ (সিসিটিভি ফুটেজ)

ছবিঃ সংগৃহীত

অনলাইনে অর্ডার করা ফোনের বাক্সের ভেতরে মোবাইল ফোন এর বদলে পেয়েছিলেন কাপড় ধোয়ার হুইল সাবান। এমনই ঘটনা ঘটে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভাকুড়া গ্রামের ব্যবসায়ী আমজাদ হোসেন লিটনের সাথে। ৬ এপ্রিল দারাজে পণ্য অর্ডার করার দুই দিন পর ঠাকুরগাঁও সুন্দরবন কুরিয়ার সার্ভিসে গিয়ে নিজের মোবাইল ফোন বুঝে নিতে গিয়ে এমন পরিস্থিতির মুখোমুখি হন আমজাদ হোসেন । আর সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি ভাইরাল হতে সময় লাগেনি।
সোমবার (৮ এপ্রিল) ঘটনাটি আমলে নিয়ে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা গ্রহণ করে হয়েছে বলে জানিয়েছেন দারাজের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ফয়েজ। এই ঘটনায় তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসকে দায়ী করে তিনি জানান, কাস্টমারের নিকট হতে অর্ডারটি পাওয়ার পর দারাজের ওয়্যারহাউজ থেকে মোবাইল ফোনটি যথাযথ ভাবে প্যাকেজিং পূর্বক প্রস্তুত করে রাখা হয়।


কাস্টমারের নিকট পণ্য ডেলিভারির জন্য আমাদের প্রতিনিয়তই বিভিন্ন তৃতীয় পক্ষ ডেলিভারি সার্ভিসের দ্বারস্থ হতে হয়। একইভাবে ৬ই এপ্রিল, ২০১৯ তারিখের ঘটনাটির অর্ডারকৃত পণ্যটিও যথাযথভাবে প্যাকেজিং পূর্বক একটি স্বনামধন্য তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসকে বুঝিয়ে দেওয়া হয়।
এ সংক্রান্ত সকল সিসি টিভি ফুটেজ বর্তমানে দারাজের কাছে সংরক্ষিত রয়েছে উল্লেখ করে তিনি বলেন তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসে যেই কর্মচারীকে পার্সেলটি দেওয়া হয়েছিল, তিনি পার্সেল থেকে ওই নির্দিষ্ট মোবাইল ফোনটি সরিয়ে সেখানে ৩টি হুইল সাবান বক্সে ভরে গ্রাহককে ডেলিভারি দেন।
এসময় জড়িত ব্যক্তির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে থার্ড পার্টি কুরিয়ার প্রতিষ্ঠানটি ও আইন প্রয়োগকারী সংস্থার সাথে যোগাযোগ করা হয়েছে বলেও জানান তিনি।
তবে ইতিমধ্যে গ্রাহকের কাছে তার ফোন পৌঁছে দেয়ারও ব্যবস্থা করা হয়েছে বলেও জানান তিনি।

 

আপনার মতামত লিখুন :