Alexa

ফেসবুকের স্বীকৃতি পেল বার্তা২৪

ফেসবুকের স্বীকৃতি পেল বার্তা২৪

ছবি: বার্তা২৪.কম

অনলাইন জগতে খুব দ্রুত জায়গা করে নেওয়া মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪.কমকে স্বীকৃতি দিল বিশ্বের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) এর স্বীকৃতি স্বরূপ বার্তা২৪.কমের ফেসবুক পেজকে ব্লু ব্যাজ দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। এর ফলে এখন থেকে ফেসবুকের সার্চ অপশনে গিয়ে বার্তা২৪.কমের প্রিয় পাঠকদের আসল পেজ খুঁজে পেতে কোনো কষ্ট করতে হবে না। এছাড়া এর মাধ্যমে বার্তা২৪.কম এর পাঠকদের কাছে যে সত্য এবং বস্তুনিষ্ঠ তথ্য তুলে ধরার প্রয়াস ছিল তা আরো সুসংহত হলো।

বাংলাদেশে তথাকথিত অসংখ্য অনলাইন নিউজ পোর্টালের মাঝ থেকে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে এমন অনলাইন নিউজ পোর্টাল খুঁজে বের করা সত্যি কঠিন ছিল। তবে বার্তা২৪.কম সবসময় এই কঠিন পথটিকে সহজ করতে বদ্ধ পরিকর ছিল।

 https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/04/1554382894300.png

বর্তমানে বার্তা২৪ বিভিন্ন ধরনের ভিডিও কন্টেন্ট তৈরি করে মাল্টিমিডিয়ায় অনলাইন জগতে একটি মাইল ফলক স্থাপন করেছে। এখন শুধু খবর পড়া নয়, নানা ধরনের মাল্টিমিডিয়া কন্টেন্ট তৈরির মাধ্যমে বিভিন্ন তথ্যকে পাঠকদের কাছে দ্রুত ও সহজবোধ্য করে তুলে ধরছে বার্তা২৪.কম। পাঠকদের কাছে সব খবর সহজে পৌঁছে দিতে বার্তা২৪.কম তৈরি করেছে মোবাইল অ্যাপস। গুগল প্লে স্টোর ও অ্যাপল অ্যাপস স্টোর এ barta24 লিখে সার্চ করলে সহজেই পাওয়া যাবে এসব অ্যাপস।

গুগল প্লে স্টোর থেকে অ্যাপস পেতে ক্লিক করুন এখানে । ইউটিউব কনটেন্ট দেখতে ক্লিক করুন এখানে। 

বর্তমানে এই অনলাইন পোর্টালটির ফেসবুকে দুই লাখ ৯৪ হাজারেরও বেশি লাইক রয়েছে এবং প্রতিদিন এই পেজকে দুই লাখ ৯৮ হাজার মানুষ ফলো করেন। ফেসবুকের এই স্বীকৃতি পাওয়ায় বার্তা২৪.কম এর পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জন্য রইলো আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আপনার মতামত লিখুন :