Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

English Version

এবার ৫০% কম খরচে ‘সহজ’ এ খাবার অর্ডার

এবার ৫০% কম খরচে ‘সহজ’ এ খাবার অর্ডার
ছবিঃ সংগৃহীত
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

জীবনযাত্রার মান উন্নত হবার পাশাপাশি মানুষের বেড়েছে নানা রকমের খাবার এর শখ। কিন্তু নগর জীবনে ব্যস্ততায় হয়ত পছন্দের রেস্টুরেন্টে খাবার খেতে যাবার সময় হচ্ছেনা। আর সেই পছন্দের খাবার এখন অর্ডার করতে পারবেন ‘সহজ’ এই। রাইড শেয়ারিং অ্যাপ সহজ এ এবার দেয়া যাবে খাবার এর অর্ডার। আর চালু হওয়া মাথা নষ্ট ক্যাম্পেইনে খাবারের অর্ধেক মুল্য পরিশোধ করে করা যাবে খাবারের অর্ডার।
মঙ্গলবার(১২ মার্চ) রাজধানী ঢাকার একটি হোটেলে বাংলাদেশে ‘সুপার অ্যাপ’হবার লক্ষ্য নিয়ে রাইড শেয়ারিং অ্যাপ সহজ চালু করলো ফুড ডেলিভারি সেবা।এসময় উপস্থিত ছিলেন সহজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর দেশখ্যাত ক্রিকেটার তাসকিন আহমেদ, ফাউন্ডার ও ম্যানেজিং ডিরেক্টর মালিহা কাদির।
ইতিমধ্যে ঢাকা শহর জুড়ে ১০০০ এর ও বেশি রেস্টুরেন্ট ও ডেলিভারি প্রদানকারী নিয়ে চালু করা হয়েছে এই সেবা। খাবারের মান নিশ্চিত করতে তাদের দেয়া হয়েছে যথাযথ পোশাক এবং বিশেষ থার্মাল ডেলিভারি ব্যাগ। বর্তমানে পুরো ঢাকা মেট্রোপলিটন শহরে সেবা প্রদান করা হচ্ছে এবং এপ্রিল ২০১৯ এ চট্টগ্রামে এই সেবা চালু করা হবে। ৪০ মিনিটে ডেলিভারি করা হবে বলে অঙ্গীকার করছে সহজ।
এই উপলক্ষে সহজের ফাউন্ডার ও ম্যানেজিং ডিরেক্টর মালিহা কাদির বলেন, ‘আমরা বাংলাদেশের জন্য একটি সুপার অ্যাপ তৈরি করছি; এমন একটি অ্যাপ যা দৈনিক সব প্রয়োজনের সমাধান করতে পারবে। গত এক বছরে আমরা সফলভাবে ঢাকা ও চট্টগামে রাইড শেয়ারিং সেবা পরিচালনা করে আসছি। আমাদের সার্বিক কৌশলের আরো একটি গুরুত্বপূর্ণ দিক হচ্ছে খাবার ডেলিভারি এবং এই সেবা নিয়ে আসতে পেরে আমরা বেশ আনন্দিত। রেকর্ড সময়ের মধ্যে আমরা ১,০০০ এরও বেশি রেস্টুরেন্টকে সহযোগী করেছি যা আমাদের কাজের গতি এবং আমাদের প্রতিজ্ঞবদ্ধতার পরিচায়ক। রেস্টুরেন্টগুলোর সাথে আমরা নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি জেনো গ্রাহকরা সর্বোত্তম সেবা লাভ করতে পারে। আর আমাদের প্রশিক্ষণপ্রাপ্ত ডেলিভারি প্রদানকারীরা মানসম্মত গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করবে।’
সহজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশের স্বনামধন্য ক্রিকেটার তাসকিন আহমেদ বলেন, ‘আপনারা জানেন কিছু দিন আগে আমার একটি শারীরিক সমস্যা হয়েছিলো এর ফলে আমি বাসায় থাকতাম। কিন্তু পছন্দের খাবার ও খেতে ইচ্ছে করতো। তখন এই অ্যাপ ব্যবহার করে সহজেই আমি খাবার অর্ডার করতাম।
সংবাদ সম্মেলনে সহজ, অ্যাপটি ব্যবহার করে বিভিন্ন রেস্টুরেন্ট থেকে খুব সহজে খাবার অর্ডার করা প্রদর্শন করে।
সহজ ফুডের আনুষ্ঠানিক উদ্বোধনের পাশাপাশি ‘মাথা নষ্ট ফুড ফেস্ট’- এর নতুন ক্যাম্পেইন ভিডিও প্রদর্শন করা হয়। যা চলবে মার্চ ১৩ থেকে মার্চ ১৯, ২০১৯ তারিখ পর্যন্ত। এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে অ্যাপ ব্যবহারকারীরা অংশগ্রহণকারী রেস্টুরেন্টগুলো থেকে অর্ডার করে ৫০% পর্যস্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। এছাড়াও ১,০০০টি রেস্টুরেন্ট এবং ৩০,০০০টি আইটেম থেকে খাবার অর্ডার দিয়ে ব্যবহারকারীরা পাবেন ফ্রি ডেলিভারি। অর্ডারের ন্যূনতম মূল্য ঠিক করা হয়েছে মাত্র ৫০ টাকা। এই ক্যাম্পেইন শুধুমাত্র সহজ অ্যাপ এর জন্য প্রযোজ্য।
ব্যবহারে সহজ এই অ্যাপটি অ্যান্ড্রয়েড প্লে স্টোর এবং আইওএস অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে।

আপনার মতামত লিখুন :

ঈদ উপলক্ষে বাগডুমে মূল্য ছাড়

ঈদ উপলক্ষে বাগডুমে মূল্য ছাড়
ছবি: সংগৃহীত

ঈদুল আযহা উপলক্ষে ই-কমার্স সাইট বাগডুম ডটকম দিচ্ছে ৬৮ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। নির্দিষ্ট পণ্য কিনে মোবাইল ব্যাংকিং বিকাশে পেমেন্ট করলে ক্যাশব্যাক ও সুদ ছাড়া ইএমআইতে পণ্য কেনার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

রোববার (২১ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঈদ উপলক্ষে কয়েকটি ভাগে মূল্যছাড়ের এই ঘোষণা দেওয়া হয়। এর মধ্যে যেকোনো পণ্য কিনে বিকাশে মূল্য পরিশোধ করলে পাওয়া যাবে সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

এছাড়াও প্রতিষ্ঠানটি মোবাইল ফোন কেনার উপর দিচ্ছে বিশেষ অফার। যেখানে ক্রেতারা নিজের পছন্দের স্মার্টফোন কিনে পেতে পারেন ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়।  রেফ্রিজারেটরেও অফার দিচ্ছে ই-কমার্স সাইটটি। সাইটটি থেকে এখন রেফ্রিজারেটর কিনলে ক্রেতারা সর্বোচ্চ ২৬ হাজার ৫০০ টাকা মূল্যছাড় পেতে পারেন।

এদিকে ঈদে বাগডুম থেকে ওয়াশিং মেশিন কিনলে ৪৯৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও বাগডুম কিচেন অ্যাপ্লায়েন্স, ফ্যাশন সামগ্রী, পোশাক, মেকআপ, ঘড়ি, গ্যাজেটসহ নিত্য প্রয়োজনীয় সব পণ্যে মূল্যছাড় দেবার ঘোষণা দেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানটি এসব অফারের পাশাপাশি নিশ্চয়তা দিচ্ছে দ্রুত ডেলিভারি এবং পণ্য পছন্দ না হলে সহজে রিটার্ন সুবিধা। 

স্যামসাং মোবাইলে চলছে ঈদ ছাড়

স্যামসাং মোবাইলে চলছে  ঈদ ছাড়
ছবি: সংগৃহীত

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে 'এ গ্র্যান্ড ইনভাইট' চালু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

রোববার (২১ জুলাই) থেকে ৩১ আগস্ট পর্যন্ত মোবাইল ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন আগ্রহী ক্রেতারা।

অফার চলাকালীন সময়ে স্মার্টফোন গ্যালাক্সি এস১০ সিরিজের ফোনে ১৫ হাজার টাকা, গ্যালাক্সি এ৩০ ও এ৫০ ক্রয়ে ২ হাজার টাকা ডিসকাউন্ট নিতে পারবেন ক্রেতারা।

এছাড়াও আগামী ২৫ জুলাই থেকে উল্লেখিত মডেলের ডিভাইসগুলো ক্রয় করে ক্রেতারা পাবেন ২ হাজার টাকার একটি ডিসকাউন্ট ভাউচার। ভাউচারটি স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স পণ্য ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। বিকাশের মাধ্যমে ফোন কিনলে থাকবে আরো ৫ শতাংশ ছাড়।

উল্লেখ্য, এ সময়ের মধ্যে মোবাইলের দ্বিতীয় বছরের জন্য ওয়ারেন্টি সেবা ক্রয়ের ক্ষেত্রে ১০০ শতাংশ ডিসকাউন্টে নেভার মাইন্ড অফারের পাশাপাশি ০ শতাংশ ইন্টারেস্টে ইএমআই বা কিস্তি এবং এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র