Alexa

আর্থিক ও আইনি পরামর্শ দিচ্ছে বিপ্রপার্টি ডটকম

আর্থিক ও আইনি পরামর্শ দিচ্ছে বিপ্রপার্টি ডটকম

ছবিঃ সংগৃহীত

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলায় বিনামূল্যে আর্থিক ও আইনি পরামর্শ দিচ্ছে দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম।

বুধবার( ৬ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়  বিপ্রপার্টি। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত এই আবাসন মেলায় আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত এই সেবা দেবে বিপ্রপার্টি ডটকম।

সেবা সম্পর্কে বলতে গিয়ে  বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি  বলেন, ‘প্রপার্টি কেনার সময় ক্রেতাদের আর্থিক ও আইনি সমস্যা রিয়েল এস্টেট খাতের অন্যতম প্রধান সমস্যা। আমরা ঠিক এসব সমস্যা সমাধান করি, ফলে ক্রেতা ও বিক্রেতা উভয়ই যথাযথ সল্যূশন পেতে পারেন। আমাদের সেবাসমূহ শুধু আমাদের গ্রাহকদের জন্যই নয়, বরং অন্যান্য মানুষও এসব সেবা নিতে পারেন।’

বাংলাদেশে রিয়েল এস্টেট খাতের ক্রেতা ও বিক্রেতাদের মাঝে আস্থা তৈরি করাই বিপ্রপার্টির প্রধান লক্ষ্য। বিপ্রপার্টি শুধু প্রপার্টি ক্রয়-বিক্রয়ই করে না, বরং প্রপার্টি ক্রয়-বিক্রয়ের সিদ্ধান্তের সাথে সম্পর্কিত সকল আইনি, আর্থিক ও অন্যান্য সল্যূশন সরবরাহ করে থাকে। মেলায় ক্রেতারা চাইলে বিপ্রপার্টি ডটকম-এর আবাসন উপদেষ্টাদের (প্রপার্টি এক্সপার্ট) সাথে যেকোনো প্রপার্টির আইনি জটিলতা, কোনো প্রপপার্টির দলিলের বৈধ্যতাসহ গৃহ ঋণের বিষয়ে আলোচনা করতে পারবেন এবং এ সংক্রান্ত সকল প্রশ্নের উত্তর জানতে পারেন। সর্বোপরি, বিপ্রপার্টি ডটকম-এর উপদেষ্টাদের সহায়তায় ক্রেতারা পছন্দের প্রপার্টিতে স্বশরীরে গিয়ে দেখার সুযোগ পাবেন এবং চাইলে মেলা থেকে তাদের পছন্দের প্রপার্টি বুকিং অথবা ক্রয় করতে পারবেন।  

আপনার মতামত লিখুন :