Alexa

২ কোটি টাকার পুরস্কার নিয়ে প্রিয়শপ

২ কোটি টাকার পুরস্কার নিয়ে প্রিয়শপ

ছবিঃ সংগৃহীত

সপ্তম বর্ষে পদার্পন উপলক্ষে ইকমার্স সাইট  প্রিয়শপ ডটকম একটি ক্যাম্পেইনের আয়োজন করেছে। যেখানে দুই কোটি টাকা সমমূল্যের পুরস্কার দেবে প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার(৩১ জানুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারের জনতা টাওয়ার সফটওয়্যার টেকনোলজি পার্কে সংবাদ সম্মেলন করেছে।

প্রিয়শপের প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী আশিকুল আলম খাঁন বলেন,  গত ছয় বছরে আমরা দেশের প্রতিটি প্রান্তে ছড়িয়ে দিতে পেরেছি। এমনকি দেশের গণ্ডি পেরিয়ে প্রিয়শপের সেবা মিলছে বিশ্বের যেকোন প্রান্তেই।

তিনি জানান, প্রিয়শপে ক্যাশ অন ডেলিভারির পাশাপাশি বিকাশ, সকল প্রকার কার্ড, মোবাইল ব্যাংকিংসহ কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা রয়েছে। পাওয়া যায় রিপ্লেসমেন্ট গ্যারান্টিও। কোনো গ্রাহক মানসম্পন্ন পণ্য না পেলে তাকে পরিবর্তনের সুযোগ দেওয়া হয়। পণ্য দিতে ব্যর্থ হলে ইনস্ট্যান্ট মূল্য রিফান্ড করা হয়।

১ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া সাত দিনের ধন্যবাদ ক্যাম্পেইনে ৭০০ বা তার অধিক টাকার পণ্য কিনলে মিলবে ফ্রি ডেলিভারি, ১০০ টাকা মূল্যের ৭টি কুপনে ৭০০ টাকার ক্যাশ ভাউচার, ২০০ টাকার ভাউচারসহ কৃতজ্ঞতা কার্ড এবং আপ-টু ৭০০ টাকা মূল্যের ধন্যবাদ বক্স।

এছাড়াও এই সময়ে সর্বোচ্চ অর্ডারকারী একজন পাবেন ৫০ হাজার টাকার শপিং ভাউচার। এর বাইরে আরও অন্তত ৩২ ক্রেতাকে শপিং ভাউচার দেবে।

এসময় বিকাশে ২০ শতাংশ ক্যাশব্যাক, পেম্টে কার্ডে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ও দেবে প্রতিষ্ঠানটি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, প্রিয়শপের অপারেশন ম্যানেজার রোমেল ডি রোজারিও, প্রধান হিসাবরক্ষক এস. এম. এ. আহমেদ, লিড মার্কেটিং ও ব্র্যান্ডিং  মো: শামসুল আরেফীন, লিড কাস্টমার এক্সপিরিয়েন্স সানজিদা চৌধুরিসহ আরও অনেকে।

উল্লেখ্য, ২০১৩ সালের ৭ ফেব্রুয়ারি প্রিয়শপের যাত্রা হয়েছিল।

আপনার মতামত লিখুন :