Alexa

নগদ’এ ইচ্ছে পূরণ

নগদ’এ ইচ্ছে পূরণ

ছবিঃ সংগৃহীত

মানুষের মনের অপূর্ণ ইচ্ছা গুলো পূর্ণ করতে ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস নগদ নিয়ে এসেছে ‘ইচ্ছাপূরণ’ নামে এক ক্যাম্পেইন। নিজের ইচ্ছের কথা জানিয়ে ইচ্ছাপূরণের সুযোগ গ্রহণ করতে পারবেন যে কেউ।
সোমবার( ২৮ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় নগদ। ক্যাম্পেইনে অংশ নিতে নিজের ইচ্ছের কথা ভিডিও-এর মাধ্যমে জানিয়ে প্রাইভেসি পাবলিক করে শেয়ার করতে হবে ফেসবুক প্রোফাইলে। শেয়ার করার সময় ব্যবহার করতে হবে ‘#নগদেইচ্ছেপূরণ’ হ্যাশট্যাগটি।
এরপর ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৯-এ নগদ-এর আরএমপি-০৬ নম্বর প্যাভিলিয়নে এসে বিনামূল্যে নগদ অ্যাকাউন্ট খুলতে হবে। অ্যাকাউন্ট খুলতে সঙ্গে আনতে হবে নিজের জাতীয় পরিচয়পত্র এবং এক কপি পাসপোর্ট সাইজ ছবি।
সবশেষে, নিজের ভিডিও লিংক এবং নগদ-এর অ্যাকাউন্ট নম্বর ইনবক্স করতে হবে নগদ-এর ফেসবুক পেইজে। পাঠানো ইচ্ছের ভিডিওগুলো থেকে বাছাই করে ইচ্ছাপূরণ করবে নগদ।
এ প্রসঙ্গে নগদ-এর হেড অব কর্পোরেট এন্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স সোলায়মান সুখন বলেন, “ডিজিটাল যুগে ডিজিটাল সেবাপ্রদানের লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে নগদ। নগদ-এর সেবা সবার মাঝে ছড়িয়ে দিতে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ। এরই ধারাবাহিকতায় এবারের বাণিজ্য মেলায় ইচ্ছাপূরণ ক্যাম্পেইন চালু করেছি। আমরা আশা করছি দেশের মানুষের কাছ থেকে উক্ত ক্যাম্পেইনের মাধ্যমে ব্যাপক সাড়া পাবো।”

উল্লেখ্য ৭৫ বছরের আব্দুল খালেক তার আকাশ ছুঁতে চাওয়ার ইচ্ছের কথা জানিয়েছেন নগদকে। নগদে ইচ্ছেপূরণ। ক্যাম্পেইনে অসংখ্য মানুষের পাঠানো ভিডিওগুলোর মাঝে আব্দুল খালেকের পাঠানো ইচ্ছে  পূরণ করে নগদ। তার হাতে পৌঁছে দেয়া হয়েছে বরিশাল-ঢাকা-এর এয়ার টিকিট।

আপনার মতামত লিখুন :