Alexa

ঘরে বসে ভার্চুয়ালি দেখা যাবে পছন্দের প্রপার্টি

ঘরে বসে ভার্চুয়ালি দেখা যাবে পছন্দের প্রপার্টি

ভার্চুয়াল ট্যুর এ বিপ্রপার্টি

বাংলাদেশে প্রথমবারের মতো ঘরে বসে সুবিধাজনক উপায়ে পছন্দের প্রপার্টি দেখার সুবিধা চালু করেছে আবাসন বিষয়ক অনলাইন প্ল্যাটফর্ম বিপ্রপার্টি ডটকম। প্রপার্টি ভিত্তিক এই মার্কেটপ্লেস বিক্রি বা ভাড়ার জন্য বর্তমানে ২০,০০০ প্রপার্টির তথ্য দেওয়া আছে। যেখানে থেকে ক্রেতা এবং বিক্রেতাকে তাদের জমি ভার্চুয়ালি দেখানোর ব্যাবস্থা রাখা হয়েছে।

বুধবার(১৪ নভেম্বর) গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিপ্রপার্টি জানায় বাংলাদেশে  প্রথমবারের মত চালু হওয়া  ‘৩৬০-ডিগ্রি ভার্চুয়াল ট্যুর’- ফিচারের মাধ্যমে ক্রেতারা এখন দূর থেকে কিংবা যে কোনো জায়গা থেকেই পছন্দের প্রপার্টিতে ভার্চুয়ালি ঘুরে দেখতে পারবেন।

আগ্রহীরা প্রপার্টির সব ডিরেকশনে ক্যামেরা ঘুরিয়ে ঘুরিয়ে (জুম ইন, জুম আউট) দেখতে পাবেন। প্রপার্টির বাকি রুম বা এলাকা দেখতে চাইলে স্ক্রিনের বাম পাশের মেন্যু থেকে সিলেক্ট করে দেখা যাবে। স্ক্রিনের ওপরের অংশে প্রয়োজন ও পছন্দ অনুযায়ী (পারসোনালাইজড) প্রপার্টি সিলেক্ট করার সুবিধা থাকবে। এছাড়া সেখানে ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) সুবিধা চালুর অপশনও থাকবে।

এ সেবার মাধ্যমে সময়োপযোগী ও সঠিক তথ্য সরবরাহ করে রিয়েল এস্টেট খাতে ক্রেতা-বিক্রেতা উভয়ের মাঝে আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে কাজ করছে বলে জানায় বিপ্রপার্টি ডটকম। পাশাপাশি প্রতিষ্ঠানটি খুব সহজেই প্রপার্টি ক্রয়-বিক্রয়ে বিভিন্ন চ্যালেঞ্জ বা সমস্যার সমাধান করে থাকে ।

আপনার মতামত লিখুন :