Alexa

সময় বাড়লো দারাজ ইলেভেন ইলেভেন এর মেগা সেলের

সময় বাড়লো দারাজ ইলেভেন ইলেভেন এর মেগা সেলের

দারাজ গালা নাইটে সিইও জনাথন ডর এর সাথে সৈয়দ মুস্তাহিদুল হক

পক সফলতার মধ্য দিয়ে দারাজ বাংলাদেশ প্রথমবারের মত উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় সেল ডে দারাজ ১১.১১ সেল। রাত ১২টায় গালা নাইটে কাউন্টডাউনের মধ্য দিয়ে শুরু হওয়া একদিনের এই ক্যাম্পেইনটি গ্রাহকদের মধ্যে বিপুল আগ্রহ ও উদ্দীপনা করায় দারাজ কর্তৃপক্ষ ক্যাম্পেইনের সময়সীমা আরও ৪ দিন বাড়িয়ে ১৫ই নভেম্বর পর্যন্ত বর্ধিত করেছে।

সোমবার ( ১২ নভেম্বর) গনমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানান দারাজের গনযোগাযোগ কর্মকর্তা সায়ন্তনী ত্বীষা । তিনি জানান  ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনটি শুরু হওয়ার প্রথম দুই ঘন্টার মধ্যেই যে অর্ডার পড়েছে, তা সাধারণ দিনের তুলনায় প্রায় ৪০ গুণ বেশি। আর ক্যাম্পেইন জুড়ে সেরা বিক্রিত পণ্যটি ছিল শাওমি ব্র্যান্ডের পোকো এফ ওয়ান ফোন।

বিক্রয়ের র‍্যাংকিং-এ এর পরই আছে ট্রিমার, ব্লুটুথ হেডসেট এবং এমআই ব্যান্ড থ্রি। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর মধ্যে ছিল স্যামসাং, সনি, তীর, শার্প প্রভৃতি।

গ্রাহকদের সেরা কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করতে দারাজ যে বিশেষ অফারগুলো দিয়েছিল,

সেইগুলোর স্টক শেষ হয়েছে নিমিষেই। এর মধ্যে স্পেশাল ১১ টাকা ডিলটি শেষ হয়েছে মাত্র ৩০ সেকেন্ডে এবং ডাবল টাকা ভাউচার স্টক আউট হয়েছে মাত্র ১ মিনিটে। ‘মিসট্রি বক্স’ সোল্ড আউট হয়ে যায় ২ মিনিটের মধ্যে।

এদিকে, গ্রাহকদের বিপুল চাহিদার কথা মাথায় রেখে সারা দেশ জুড়ে ডেলিভারি

চার্জ ছিলো মাত্র ১১ টাকা । বর্ধিত ক্যাম্পেইনে অ্যাপ থেকে অর্ডার করলে ফ্রি ডেলিভারির পাশাপাশি পাওয়া যাবে এক্সপ্রেস ডেলিভারি সুবিধাও ।

প্রতিদিন ৩টি করে ফ্ল্যাশ সেল এর পাশাপাশি থাকবে ‘আই লাভ ভাউচার’ অফারও

আপনার মতামত লিখুন :