Barta24

সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

English

ঈদে দাদার বাড়িতে বেড়াতে এসে মেঘনায় ডুবে দুই শিশুর মৃত্যু

ঈদে দাদার বাড়িতে বেড়াতে এসে মেঘনায় ডুবে দুই শিশুর মৃত্যু
মেঘনা নদী, পুরনো ছবি
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তাটোয়েন্টিফোর.কম
ব্রাহ্মণবাড়িয়া


  • Font increase
  • Font Decrease

ঈদ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে দাদার বাড়িতে বেড়াতে এসে মেঘনার পানিতে ডুবে সামিয়া (৮) ও ইলমা (৮) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকালে উপজেলার পাহাড়িয়াকান্দি ইউনিয়নের ডোমরাকান্দি গ্রামের মেঘনা নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সামিয়া ওই গ্রামের খলিল মিয়ার মেয়ে ও ইলমা করিম মিয়ার মেয়ে। তারা দুইজন ঢাকার একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পাহাড়িয়াকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য মো. আব্দুল আজিজ জানান, সামিয়া ও ইলমা ঈদ করতে ডোমরাকান্দি গ্রামের তাদের দাদা বাড়িতে এসেছে। মঙ্গলবার দুপুরে পরিবারের কাউকে না জানিয়ে বাড়ির পাশে মেঘনা নদীতে গোসল করতে নামে তারা।

কিন্তু সাঁতার না জানার কারণে তারা পানিতে তলিয়ে যায়। বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির পর নদীতে গোসল করতে নামা এক ব্যক্তির পায়ের সঙ্গে লাগে একজনের মরদেহ। পরে একই যায়গা থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

আপনার মতামত লিখুন :

ম্যাবের নতুন সভাপতি নীলফামারী পৌরসভার মেয়র কামাল আহমেদ 

ম্যাবের নতুন সভাপতি নীলফামারী পৌরসভার মেয়র কামাল আহমেদ 
নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, ছবি: সংগৃহীত

মিউনিসিপ্যাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব’র সভাপতি নির্বাচিত হয়েছেন নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

ম্যাবের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী নির্বাহী সভাপতি দেওয়ান কামাল আহমেদকে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয় এবং নতুন সভাপতি হিসেবে মেয়র কামাল রোববার (২৫ আগস্ট) থেকে তার দায়িত্বভার গ্রহণ করেন।

সারাদেশের সকল পৌরসভার মান উন্নয়নে সার্বিকভাবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন নব নির্বাচিত ম্যাব সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

উল্লেখ্য যে, বাংলাদেশের ৩২৯টি পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সমন্বয়ে মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব গঠিত। ২০০৩ সালে প্রতিষ্ঠা লাভের পর থেকে পৌরসভার উন্নয়ন প্রকল্পে ১১টি রিজিওনে কাজ করে আসছে ম্যাব।

পাবনায় অস্ত্রসহ যুবক গ্রেফতার

পাবনায় অস্ত্রসহ যুবক গ্রেফতার
অস্ত্রসহ গ্রেফতারকৃত যুবক, ছবি: সংগৃহীত

পাবনার ঈশ্বরদী উপজেলার মুনসিকপুর গ্রামে অবৈধ অস্ত্র বেচা-কেনার সময় সজিবুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় রিভলবার উদ্ধার করা হয়।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

র‌্যাব জানায়, র‌্যাবের পাবনা ক্যাম্পের বিশেষ অভিযানিক টিম গোপন সূত্রে জানতে পারে ঈশ্বরদী উপজেলার মুনসিকপুর গ্রামে দুইজন ব্যক্তি অবৈধ অস্ত্র নিজ হেফাজতে রেখে বেচা-কেনা করার লক্ষ্যে অবস্থান করছে। এ সময় র‌্যাব ওই স্থানে অভিযানে গেলে দু’জনেই পালানোর চেষ্টা করে। তবে সজিবু ইসলাম নামে একজনকে আটক করা হয়। পলাতক অপর ব্যক্তি একই উপজেলার চাঁদপুর গ্রামের ফিরোজ মোল্লার ছেলে বিপুল মোল্লা।

র‌্যাবের দাবি, দু’জনেই এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র বেচা-কেনার সঙ্গে জড়িত এবং সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। এ ঘটনায় আটককৃতকে ঈশ্বরদী থানায় সোর্পদ করা হয়। সোমবার দুপুরে ঈশ্বরদী থানা পুলিশ তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র