Barta24

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

English

ঠাকুরগাঁওয়ে পিস্তল ও গুলিসহ যুবক আটক

ঠাকুরগাঁওয়ে পিস্তল ও গুলিসহ যুবক আটক
পিস্তল ও গুলিসহ গেফতারকৃত যুবক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম
স্টাফ করেসপন্ডেট
বার্তাটোয়েন্টিফোর.কম
ঠাকুরগাঁও


  • Font increase
  • Font Decrease

ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন থেকে একটি পিস্তল ও গুলিসহ সেলিম (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ আগস্ট) বিকেল ৪টায় ওই উপজেলার হাজীপাড়া নামক এলাকা থেকে তাকে আটক করা। আটককৃত সেলিম শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার কাশেম আলীর ছেলে।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) চিত্র রঞ্জণ রয় বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, দুপুরের দিকে সদর থানার এএসআই ফজলে রাব্বি অন্য একটি কাজে হাজীপাড়ার দিকে যান। এ সময় সেখানে একটি ইট ভাটার পাশে সেলমিকে দাঁড়িয়ে থাকা অবস্থায় দেখতে পেলে সন্দেজনক তাকে আটক তল্লাশি করা হয়। পরে তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন,পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ৮৮জন ডেঙ্গু রোগী শনাক্ত

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ৮৮জন ডেঙ্গু রোগী শনাক্ত
চুয়াডাঙ্গা মানচিত্র, ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গায় ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ঈদের ছুটিতে ডেঙ্গু রোগীর চাপ কমলেও আবারও হাসপাতালে ডেঙ্গু রোগীর চাপ বৃদ্ধি পাচ্ছে। গত ৩২ ঘণ্টায় হাসপাতালে নতুন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন ১১ জন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীদের জন্য খোলা হয়েছে আলাদা ৩টি ডেঙ্গু কর্নার।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শামীম কবীর জানান রোগীরা রাজধানী ঢাকা থেকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হচ্ছে। সদর হাসপাতালে গত মাসের ২৭ জুলাই থেকে চলতি সপ্তাহের মঙ্গলবার (২০ আগস্ট) পর্যন্ত ৮৮ জন ডেঙ্গু রোগীকে শনাক্ত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। অনেক ডেঙ্গু আক্রান্ত রোগী এরই মাঝে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

আক্রান্ত রোগীদের জন্য হাসপাতালে পর্যাপ্ত চিকিৎসার ব্যবস্থা রয়েছে বলেও জানান হাসপাতালের সিভিল সার্জন এ এস এম মারুফ হাসান।

সিরাজগঞ্জে বাসচাপায় নিহত ১, আহত ৬

সিরাজগঞ্জে বাসচাপায় নিহত ১, আহত ৬
সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হতাহতদের

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের সিরাজগঞ্জের নলকায় বাসচাপায় ওয়াজেদ আলী (৪৫) নামে এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৬ জন আহত হন।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিস্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেছা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ সহিদ আলম জানান, ঢাকা থেকে রংপুরগ্রামী একটি বাস ইটবাহী একটি ট্রাককে ধাক্কা দিলে ট্রাকটি একটি ভ্যানকে চাপা দেয়।

এতে ভ্যানের চালকসহ ৭ জন আহত হন। হাসপাতালে নেওয়ার পর ওয়াজেদ আলী নামে এক ব্যক্তি মারা যান।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র