Barta24

রোববার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

ব্রাহ্মণবাড়িয়ায় শ্যালিকাকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ায় শ্যালিকাকে ধর্ষণের পর হত্যার অভিযোগ
ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
ব্রাহ্মণবাড়িয়া


  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় তামান্না আক্তার (১৫) নামে এক কিশোরীকে তার দুলাভাই ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত দুলাভাই নাঈম ইসলাম (২৭) পলাতক রয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়নের শালগাঁও গ্রামে বোনের শ্বশুরবাড়ি থেকে নিহত কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তামান্না শালগাঁও গ্রামের নোয়াব মিয়ার মেয়ে। সে ওই গ্রামের একটি বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ছিল।

তামান্নার বড় বোন স্মৃতি আক্তার জানান, রাত সাড়ে ৯টার দিকে নাঈম আমের জুস নিয়ে তার মেয়ে জান্নাতকে খাওয়ায়। জুস খেয়ে জান্নাত ঘুমিয়ে পড়ে। এরপর তামান্নাকেও জুস খেতে বললে তামান্না জুস না খাওয়ায় স্মৃতি সেই জুস খান। জুস খাওয়ার সঙ্গে সঙ্গে স্মৃতি অচেতন হয়ে পড়েন। সকালে ঘুম থেকে ওঠে তামান্নাকে ডাক দিলেও সে কোনো সাড়া দেয়নি। এরপর তামান্নার কাছে গিয়ে দেখেন তার শরীর রক্তাক্ত। খবর পেয়ে গ্রামের লোকজন বাড়িতে আসলে নাঈম পালিয়ে যান।

নাঈম ধর্ষণের পর তামান্নাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে অভিযোগ করেন স্মৃতি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার মতামত লিখুন :

কু‌ষ্টিয়ায় প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা

কু‌ষ্টিয়ায় প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা
ছবি: সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বিরুদ্ধে কু‌ষ্টিয়ায় রাষ্ট্রদ্রোহিতার মামলা করা হয়েছে।

রোববার (২১ জুলাই) দুপুরে কু‌ষ্টিয়া অ্যাডিশনাল চিফ ম্যাজিস্ট্রেট আদালতে মামলা‌টি দায়ের করেন কু‌ষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. রবিউল ইসলাম দোলন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ সম্পর্কে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করেছেন প্রিয়া সাহা। যা বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। তাই তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা করা হয়েছে।

মামলার বাদী ও আইনজী‌বী রবিউল ইসলাম দোলন জানান, আদালত অভিযোগটি গ্রহণ করে পরবর্তী নির্দেশের জন্য রেখেছেন।

উল্লেখ্য, গত ১৬ জুলাই হোয়াইট হাউসে ধর্মীয় নিপীড়নের শিকার ২৭ ব্যক্তির সঙ্গে বৈঠক করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেখানে ট্রাম্পের সঙ্গে দেখা করে প্রিয়া সাহা অভি‌যোগ ক‌রে বলেন, ‘আমি বাংলাদেশ থেকে এসেছি। বাংলাদেশে ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান নিখোঁজ রয়েছেন। দয়া করে আমাদের লোকজনকে সহায়তা করুন। আমরা আমাদের দেশে থাকতে চাই।’

ওই সময় তিনি আরও বলেন, ‘এখন সেখানে ১ কোটি ৮০ লাখ সংখ্যালঘু রয়েছে। আমরা আমাদের বাড়িঘর খুইয়েছি। তারা আমাদের বাড়িঘর পুড়িয়ে দিয়েছে, তারা আমাদের ভূমি দখল করে নিয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো বিচার পাইনি।’

খোয়াই নদীতে ভেসে উঠল মরদেহ

খোয়াই নদীতে ভেসে উঠল মরদেহ
খোয়াই নদীতে ভেসে উঠল মরদেহ

হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর এলাকায় খোয়াই নদীতে ভেসে থাকা অজ্ঞাত পরিচয় (৪৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ জুলাই) বিকেল ৪টার দিকে হবিগঞ্জ সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. জিয়াউর রহমান জানান, মরদেহটি ফুলে গিয়ে নদীতে ভেসে উঠেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র