Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

নাটোরে ছাত্রলীগ নেতা হত্যা মামলার ৫ আসামি কারাগারে

নাটোরে ছাত্রলীগ নেতা হত্যা মামলার ৫ আসামি কারাগারে
নিহত সোহেল রানা, ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
নাটোর


  • Font increase
  • Font Decrease

নাটোরের বড়াইগ্রামে হাতুড়ি পেটা করে ছাত্রলীগ নেতা সোহেল রানা (২৮) হত্যা মামলার পাঁচ আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

হত্যাকাণ্ডের ১৭ দিন বুধবার (১৯ জুন) বিকেল ৪টার দিকে মামলার সাত আসামির মধ্যে প্রধান দুই আসামি বাদে বাকিরা বড়াইগ্রাম আমলি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল ইসলাম জানান, মামলার প্রধান দুই আসামি একই গ্রামের মৃত আহম্মেদ আলীর ছেলে রাজিব (২৩) ও মোহাম্মদ আলীর ছেলে সাগর (২৩) বর্তমানে পলাতক।
তাদের গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশ।

কারাগারে পাঠানো আসামিরা হলেন- উপজেলার বনপাড়া মহিষভাঙ্গা গ্রামের রফিক মৃধার ছেলে নয়ন (২৬), আব্দুস ছামাদ মোল্লার ছেলে সজীব (৩০), মৃত ফয়েজ মোল্লার ছেলে মোহাম্মদ আলী (৬০), মৃত ফকির মৃধার ছেলে রফিক মৃধা (৬০) ও মৃত জয়নাল আবেদীনের ছেলে সাইফুল ইসলাম (৪০)।

গত ২ জুন উপজেলার বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা দক্ষিণপাড়া এলাকার ঈদগাহ মাঠ সাজানোকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জের ধরে একই এলাকার কয়েক যুবক হাতুড়ি দিয়ে পিটিয়ে সোহেল রানাকে হত্যা করেন। সোহেল ওই গ্রামের খলিল প্রামাণিকের ছেলে। তিনি জেলা ছাত্রলীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। এ ঘটনায় নিহত সোহেলের বাবা খলিল প্রামাণিক বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

আপনার মতামত লিখুন :

আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি

আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি
ঘটনাস্থল

রাজধানীর সাভারের আমিনবাজার এলাকায় ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সি ক্যাব নদীতে পড়ে গেছে বলে জানা গেছে।

রোববার (২১ জুলাই) রাত ৮টার দিকে আমিনবাজারের সালেহপুর ব্রিজে ট্যাক্সি ক্যাবটি পড়ে যায় বলে স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে সাভার থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, ট্যাক্সি ক্যাবটি উদ্ধার করতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে।

তিনি বলেন, 'স্থানীয়দের মুখে এ বিষয়ে শুনেছি, কিন্তু বিষয়টি নিয়ে আমরা এখনো নিশ্চিত হতে পারেনি। ট্যাক্সি ক্যাবে চালক ছাড়া যাত্রী ছিল কি না তাও জানা যায়নি।'

ব্রাহ্মণবাড়িয়ার বুধল বাজারে ভিগো'র বৃহত্তম শাখার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ার বুধল বাজারে ভিগো'র বৃহত্তম শাখার উদ্বোধন
ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার বুধল বাজারে উদ্বোধন হলো ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ভিগো'র এক্সক্লুসিভ শাখা, শো রুম মেসার্স মাহদী এন্টারপ্রাইজ।

রোববার (২১ জুলাই) বিকেল ৫টায় উৎসবমুখর পরিবেশে শান্তির প্রতীক পায়রা, বেলুন উড়িয়ে ও লাল ফিতা কেটে শো রুমটির উদ্বোধন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া এই শাখাটি ভিগো ইলেকট্রনিক্স এক্সক্লুসিভের ৫৬তম শাখা। শাখাটি ব্রাক্ষণবাড়িয়া জেলার ভিগো'র দ্বিতীয় বৃহত্তর শাখা। এ শাখা থেকে জেলার বিভিন্ন স্থানে পণ্য সরবরাহ করা হবে। নতুন শাখার উদ্বোধন উপলক্ষে মাহদী এন্টারপ্রাইজ দিচ্ছে বিশেষ অফার- ফ্রিজ, এসি, টিভি সহ সকল পণ্যে ১০% ছাড়।

উদ্বোধনী অনুষ্ঠানে অপস্থিত ছিলেন- আরএফএল এক্সক্লুসিভ শো রুমের সহকারী জেনারেল ম্যানেজার কে এম সামসুজ্জামান, মেসার্স মাহদী এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম মনির, ভিগো এক্সক্লুসিভ শো রুম আরএফএলের সেলস এক্সকিউটিভ মো. মনজুর হোসেন মজুমদার, বীরমুক্তিযুদ্ধা মো. জিল্লুর রহমান, শফিক মাষ্টার এবং আলমগীর মাষ্টার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র