Barta24

মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

English Version

গাইবান্ধায় রাতভর অভিযানে আটক ১৯

গাইবান্ধায় রাতভর অভিযানে আটক ১৯
প্রতীকী
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
গাইবান্ধা


  • Font increase
  • Font Decrease

গাইবান্ধায় রাতভর জেলা পুলিশের বিশেষ অভিযানে ১৯ জনকে আটক করা হয়েছে। অভিযানকালে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে ২১টি মোটরসাইকেল।

বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার (১৩ জুন) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ।

গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) প্রকৌশলী আবদুল মান্নান এ তথ্য নিশ্চিত করে বলেন, আটকরা মাদক কারবারিসহ বিভিন্ন মামলার আসামি। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :

চাঁদাবাজি-ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ সভাপতিসহ আটক ১০

চাঁদাবাজি-ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ সভাপতিসহ আটক ১০
আটক শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানাসহ অন্যরা। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগে উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানাসহ ১০ জনকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মাসুদপুর বিওপির রামনাথপুর এলাকা থেকে তাদের আটক করে বিজিবি। সন্ধ্যায় আটককৃতদের শিবগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে বিজিবি সদস্যরা।

আটককৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সহ-সভাপতি ইব্রাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, বন ও পরিবেশ সম্পাদক ফরহাদ রেজা, নাইমসহ আরও বেশ কয়েকজন।

এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় মাসুদপুর বিট খাটালের (অনুমোদিত আমদানি কেন্দ্র) মালিক রুবেল হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা গেছে, বিট খাটালে কর্মরত লোকজন ও বিট মালিকের ওপর হামলা চালিয়ে ৬০ লাখ টাকা ছিনতাই করে আটককৃতরা।

বিজিবি মাসুদপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার শাহদাত জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ১০ জনকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো.মশিউর রহমানের মোবাইলে একাধিকবার কল দেয়া হলেও তা রিসিভ করেননি তিনি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন বলেন, ‘রিজভি আলম রানার বিষয়টি মৌখিকভাবে শুনেছি। খোঁজ খবর নিয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

বন্যার পানি না সরা পর্যন্ত প্রতি ঘরে খাদ্য দেওয়া হবে: নাসিম

বন্যার পানি না সরা পর্যন্ত প্রতি ঘরে খাদ্য দেওয়া হবে: নাসিম
ছবি: বার্তাটোয়েন্টিফোর

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম জানিয়েছেন, প্রাকৃতিক যেকোনো দুর্যোগে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী জনগণের পাশে থাকবে। যতক্ষণ পর্যন্ত বন্যার পানি সরে না যাবে, ততক্ষণ সরকার প্রতিটি ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেবে।

মঙ্গলবার (২৩ জুলাই) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় যমুনা নদীর দুর্গম চরে বানভাসি মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র