Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

মানিকগঞ্জে কলেজছাত্রী ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

মানিকগঞ্জে কলেজছাত্রী ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন
ছবি: সংগৃহীত
খন্দকার সুজন হোসেন
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
মানিকগঞ্জ


  • Font increase
  • Font Decrease

মানিকগঞ্জ সদর উপজেলায় কলেজছাত্রীকে ধর্ষণের দায়ে মিজানুর রহমান নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (১২ জুন) দুপুরে ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আলী হোসাইন এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত মিজানুর রহমান সদর উপজেলার পূর্ব মিতরা গ্রামের পান্নু মিয়ার ছেলে। রায় ঘোষণা সময় তিনি ট্রাইব্যুনালে অনুপস্থিত ছিলেন।

মামলার সংক্ষিপ্ত সূত্রে জানা যায়, বাড়ি থেকে কলেজে আসা যাওয়ার সময় ওই ছাত্রীকে উত্যক্ত করতেন মিজানুর রহমান। ২০০৬ সালের ২৪ ডিসেম্বর রাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হলে আসামি ওই কলেজছাত্রীর ওড়না দিয়ে তার মুখ চেপে বাড়ির পাশের একটি পুকুরের ধারে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনার দুই দিন পর ভুক্তভোগী ছাত্রী মানিকগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। পরে মোট নয় জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আসামির অনুপস্থিতিতে আদালত এ রায় দেন।

আপনার মতামত লিখুন :

টাঙ্গাইলে নদী থে‌কে মরদেহ উদ্ধার

টাঙ্গাইলে নদী থে‌কে মরদেহ উদ্ধার
পানি থেকে মরদেহ উদ্ধার, ছবি: বার্তা২৪

টাঙ্গাইলের দেলদুয়া‌রে এলেংজানি নদী থে‌কে হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত (৪০) ব্য‌ক্তির মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

বুধবার (২৬ জুন) দুপু‌রে উপ‌জেলার টুকচানপুর বাজার এলাকা নদী থে‌কে তার ভাসমান মরদেহ পাওয়া যায়।

দেলদুয়ার থানার উপ-প‌রিদর্শক আলমগীর হো‌সেন বার্তা২৪.কম‌কে ব‌লেন, ‘উপ‌জেলার টুকচানপুর বাজার এলাকার এলেংজানি নদী‌তে অজ্ঞাত ওই ব্য‌ক্তির মরদেহ ভাস‌তে দে‌খে স্থানীয়রা পু‌লি‌শে খবর দেয়। প‌রে পু‌লিশ ঘটনাস্থ‌লে এসে মরদেহ উদ্ধার ক‌রে থানায় নিয়ে আসে। প‌রে মরদেহ ময়নাতদ‌ন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ত‌বে এখন পর্যন্ত মরদেহ সনাক্ত করা যায়‌নি।

না.গঞ্জে আ.লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা

না.গঞ্জে আ.লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা
বিউটি আক্তার কুট্টি। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাঁও এলাকায় আওয়ামী লীগ নেত্রী ও কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৬ জুন) সকালে এ ঘটনা ঘটে। নিহত বিউটি উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। এছাড়া কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য ছিলেন তিনি।

জানা গেছে, সকালে বিউটি পশ্চিমগাঁও এলাকা দিয়ে হাঁটছিলেন। হঠাৎ তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র