Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা, হিলি সীমান্তে বাড়তি সতর্কতা

ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা, হিলি সীমান্তে বাড়তি সতর্কতা
ওসি মোয়াজ্জেম হোসেন, ছবি: সংগৃহীত
মোসলেম উদ্দিন
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
হিলি (দিনাজপুর):


  • Font increase
  • Font Decrease

ফেনীর সোনাগাজীতে নুসরাত হত্যা মামলার অন্যতম অভিযুক্ত ওসি মোয়াজ্জেম হোসেন যেন কোনোভাবেই সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে যেতে না পারেন সে জন্য হিলি ইমিগ্রেশন চেকপোস্ট ও হিলি সীমান্তে বাড়তি সতর্কতা জারি করেছে পুলিশ ও বিজিবি।

হিলি ইমিগ্রেশন ওসি ফিরোজ কবির বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেন।

ওসি ফিরোজ কবির বার্তা২৪.কমকে জানান, ওসি মোয়াজ্জেম হোসেন যেন কোনোভাবেই এই পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যেতে না পারেন এ সংক্রান্ত একটি নির্দেশনা প্রধান দফতর থেকে ইতোমধ্যে আমরা পেয়েছি। আমরা তার নাম ব্লক করে দিয়েছি। সে কোনো ভাবেই এই পথ দিয়ে ভারতে যেতে পারবেন না।

বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার চান মিয়া বার্তা২৪.কমকে জানান, আমরা সীমান্তে সতর্কাবস্থায় থাকি। এরপরও অপরাধী যেন সীমান্ত অতিক্রম করে অবৈধ পথে বাংলাদেশ থেকে ভারতে যেতে না পারেন, এমনকি ভারত থেকে বাংলাদেশে না আসতে পারেন এইজন্য আমরা সীমান্তে টহল ব্যবস্থা জোরদারের পাশাপাশি বাড়তি টহলের ব্যবস্থা করেছি। সে সঙ্গে সিসি ক্যামেরার মাধ্যমে সীমান্ত এলাকায় চলাচলরত ব্যক্তিদের গতিবিধি নিয়ন্ত্রণ করা হচ্ছে।

উল্লেখ্য, সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির বক্তব্য গ্রহণের ঘটনা ভিডিও ধারণ ও তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে যান চলাচল বন্ধ

খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে যান চলাচল বন্ধ
ছবি: বার্তা২৪

খাগড়াছড়ি জেলা সদরের পাহাড়ি কৃষি গবেষণার সামনে বেইলি ব্রিজের পাটতন ভেঙে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে। বুধবার (২৬ জুন) সকালে চাল বোঝাই একটি ট্রাক ব্রিজ অতিক্রম করার সময় পাটাতন ভেঙে পড়লে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

গাড়ি চালক মো. সাহাব উদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে চাল নিয়ে যাওয়ার সময় ব্রিজের ওপর ওঠার পরই হঠাৎ করে পাটাতন ভেঙে গিয়ে আটকা পড়ে।

Khagrachari

সড়ক ও জনপদ (সওজ) বিভাগেরর উপসহকারী প্রকৌশলী রনেন চাকমা জানান, গাড়িটি যাওয়ার সময় আমি চালককে নিষেধ করেছি। কিন্তু তা না শুনে ট্রাকটি ব্রিজ দিয়ে যাওয়ার সময় পাটাতন ভেঙে যায়।

সওজের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা জানান, আশির দশকে তৈরি এই ব্রিজ অনেকটাই জরাজীর্ণ হয়ে পড়েছে। এই ব্রিজের উপর পাঁচ টনের বেশি মাল নিয়ে না ওঠার নির্দেশনা থাকলেও ট্রাকের ড্রাইভার ১৩ টন মাল নিয়ে ব্রিজের ওপর ওঠার ফলে এই দুর্ঘটনা ঘটে। আমাদের নতুন ব্রিজের কাজ শেষ হতে আরো এক মাসের বেশি সময় লাগবে। বাকি সময়টুকু প্রশাসনের সহযোগিতা চাই।

বেনাপোল সীমান্তে ইয়াবা-ফেনসিডিলসহ আটক ৩

বেনাপোল সীমান্তে ইয়াবা-ফেনসিডিলসহ আটক ৩
বিজিবি ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্প

বেনাপোল পুটখালী সীমান্ত থেকে ৫৫ পিস ইয়াবা ও ছয় বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার (২৬ জুন) দুপুর ১২টায় ২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের সদস্যরা তাদের আটক করেন।

আটকরা হলেন—বেনাপোল পোর্ট থানার রাজগঞ্জ গ্রামের হযরত আলীর ছেলে আজিজুল (৩৬), পুটখালী গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে সফিকুল ইসলাম (৩৫) ও একই গ্রামের ফজলে করিমের ছেলে মন্টু (৪০)।

বিজিবি জানায়, মাদক পাচারকারীরা ভারত থেকে ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট এনে সীমান্তে অবস্থান করছে; এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সসদস্যরা সেখানে অভিযান চালিয়ে আজিজুলকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং সফিকুল ও মন্টুকে ৬ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ বার্তা২৪.কমকে জানান, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র