Barta24

রোববার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৩

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৩
ধর্ষণের সঙ্গে জড়িত সন্দেহে আটককৃত তিন যুবক / ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
নেত্রকোনা


  • Font increase
  • Font Decrease

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় এবার বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। সোমবার (১০ জুন) বিকেলে উপজেলার গড়াডোবা ইউনিয়নে ঘটনাটি ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে ওই কিশোরী একই ইউনিয়নের আউজহাটি শিবপুর গ্রামের ফুফুর বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে চার যুবক মিলে মেয়েটিকে প্রথমে স্থানীয় একটি জঙ্গলে এবং পরে পুবাইল গ্রামের মুন্নাফ মিয়ার গোয়ালঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে।

ঘটনার খবর পেয়ে নেত্রকোনার সিনিয়র সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন যান। এ সময় পুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই ইউনিয়নের চন্দলাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে কাজল (৪০), আব্দুর রহমানের ছেলে হুমায়ূন (২৫) ও রইছ উদ্দিনের ছেলে জামরুল (২৮) নামে তিন যুবককে আটক করা হয়।

রাত সাড়ে ৮টায় দিকে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের জানান, ধর্ষিতা কিশোরীকে মঙ্গলবার (১১ জুন) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :

কু‌ষ্টিয়ায় প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা

কু‌ষ্টিয়ায় প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা
ছবি: সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বিরুদ্ধে কু‌ষ্টিয়ায় রাষ্ট্রদ্রোহিতার মামলা করা হয়েছে।

রোববার (২১ জুলাই) দুপুরে কু‌ষ্টিয়া অ্যাডিশনাল চিফ ম্যাজিস্ট্রেট আদালতে মামলা‌টি দায়ের করেন কু‌ষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. রবিউল ইসলাম দোলন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ সম্পর্কে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করেছেন প্রিয়া সাহা। যা বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। তাই তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা করা হয়েছে।

মামলার বাদী ও আইনজী‌বী রবিউল ইসলাম দোলন জানান, আদালত অভিযোগটি গ্রহণ করে পরবর্তী নির্দেশের জন্য রেখেছেন।

উল্লেখ্য, গত ১৬ জুলাই হোয়াইট হাউসে ধর্মীয় নিপীড়নের শিকার ২৭ ব্যক্তির সঙ্গে বৈঠক করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সেখানে ট্রাম্পের সঙ্গে দেখা করে প্রিয়া সাহা অভি‌যোগ ক‌রে বলেন, ‘আমি বাংলাদেশ থেকে এসেছি। বাংলাদেশে ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান নিখোঁজ রয়েছেন। দয়া করে আমাদের লোকজনকে সহায়তা করুন। আমরা আমাদের দেশে থাকতে চাই।’

ওই সময় তিনি আরও বলেন, ‘এখন সেখানে ১ কোটি ৮০ লাখ সংখ্যালঘু রয়েছে। আমরা আমাদের বাড়িঘর খুইয়েছি। তারা আমাদের বাড়িঘর পুড়িয়ে দিয়েছে, তারা আমাদের ভূমি দখল করে নিয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোনো বিচার পাইনি।’

খোয়াই নদীতে ভেসে উঠল মরদেহ

খোয়াই নদীতে ভেসে উঠল মরদেহ
খোয়াই নদীতে ভেসে উঠল মরদেহ

হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর এলাকায় খোয়াই নদীতে ভেসে থাকা অজ্ঞাত পরিচয় (৪৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ জুলাই) বিকেল ৪টার দিকে হবিগঞ্জ সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. জিয়াউর রহমান জানান, মরদেহটি ফুলে গিয়ে নদীতে ভেসে উঠেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র