Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

নবাবগঞ্জে জোড়া খুনের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নবাবগঞ্জে জোড়া খুনের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
জোড়া খুনের আসামি নিহত হন, ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
নবাবগঞ্জ


  • Font increase
  • Font Decrease

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গত ২৩ মে রাতে মাঝিরকান্দা সড়কে সংগঠিত চাঞ্চল্যকর কালাম ও জাহিদ হত্যা মামলার আটককৃত আসামি রিপন মোল্লা (৩১) বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। রোববার ভোরে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের ছোড়া গুলিতে নিহত হয়েছে বলে নবাবগঞ্জ থানা পুলিশ দাবি করেছে।

নিহত রিপন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পূর্ব স্বরমঙ্গল এলাকার বাসিন্দা এলেম মোল্লার ছেলে।

নবাবগঞ্জ থানা পুলিশ সূত্র জানায়, কালাম ও জাহিদ হত্যা মামলায় আটককৃত আসামিদের দেওয়া তথ্য এবং গোপন সংবাদের ভিত্তিতে শনিবার কেরানীগঞ্জ উপজেলার শুভাড্যা চিতাখোলা রোড থেকে রিপনকে আটক করা হয়। তার দেওয়া তথ্য অনুসারে অন্যান্য আসামিদের গ্রেফতার করতে রিপনকে সঙ্গে নিয়ে রোববার ভোরে উপজেলার বান্দুরা মাঝিরকান্দা সড়কের মহবতপুর এলাকার ডাঙ্গারচর স্থানে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে রিপনকে ছিনিয়ে নিতে আগে থেকেই ওঁত পেতে থাকা রিপনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। ঘটনার একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও দুষ্কৃতিকারীদের ছোড়া গুলিতে রিপন নিহত হন।

 https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/09/1560080414154.jpg

গুলিবিদ্ধ রিপনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ অভিযানে বেশ কয়েকজন পুলিশও আহত হয়েছেন।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, জোড়া খুনের আসামি রিপন মোল্লা এলাকার চিহ্নিত ডাকাত। তার নামে মাদারীপুর, নবাবগঞ্জ ও কেরানিগঞ্জ থানায় জোড়া খুনের মামলাসহ ১১ মামলা রয়েছে। এ অভিযানে পুলিশ একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও কিছু ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করে। 

আপনার মতামত লিখুন :

আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি

আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি
ঘটনাস্থল

রাজধানীর সাভারের আমিনবাজার এলাকায় ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সি ক্যাব নদীতে পড়ে গেছে বলে জানা গেছে।

রোববার (২১ জুলাই) রাত ৮টার দিকে আমিনবাজারের সালেহপুর ব্রিজে ট্যাক্সি ক্যাবটি পড়ে যায় বলে স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে সাভার থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, ট্যাক্সি ক্যাবটি উদ্ধার করতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে।

তিনি বলেন, 'স্থানীয়দের মুখে এ বিষয়ে শুনেছি, কিন্তু বিষয়টি নিয়ে আমরা এখনো নিশ্চিত হতে পারেনি। ট্যাক্সি ক্যাবে চালক ছাড়া যাত্রী ছিল কি না তাও জানা যায়নি।'

ব্রাহ্মণবাড়িয়ার বুধল বাজারে ভিগো'র বৃহত্তম শাখার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ার বুধল বাজারে ভিগো'র বৃহত্তম শাখার উদ্বোধন
ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার বুধল বাজারে উদ্বোধন হলো ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ভিগো'র এক্সক্লুসিভ শাখা, শো রুম মেসার্স মাহদী এন্টারপ্রাইজ।

রোববার (২১ জুলাই) বিকেল ৫টায় উৎসবমুখর পরিবেশে শান্তির প্রতীক পায়রা, বেলুন উড়িয়ে ও লাল ফিতা কেটে শো রুমটির উদ্বোধন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া এই শাখাটি ভিগো ইলেকট্রনিক্স এক্সক্লুসিভের ৫৬তম শাখা। শাখাটি ব্রাক্ষণবাড়িয়া জেলার ভিগো'র দ্বিতীয় বৃহত্তর শাখা। এ শাখা থেকে জেলার বিভিন্ন স্থানে পণ্য সরবরাহ করা হবে। নতুন শাখার উদ্বোধন উপলক্ষে মাহদী এন্টারপ্রাইজ দিচ্ছে বিশেষ অফার- ফ্রিজ, এসি, টিভি সহ সকল পণ্যে ১০% ছাড়।

উদ্বোধনী অনুষ্ঠানে অপস্থিত ছিলেন- আরএফএল এক্সক্লুসিভ শো রুমের সহকারী জেনারেল ম্যানেজার কে এম সামসুজ্জামান, মেসার্স মাহদী এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম মনির, ভিগো এক্সক্লুসিভ শো রুম আরএফএলের সেলস এক্সকিউটিভ মো. মনজুর হোসেন মজুমদার, বীরমুক্তিযুদ্ধা মো. জিল্লুর রহমান, শফিক মাষ্টার এবং আলমগীর মাষ্টার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র