Barta24

শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

English Version

কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত 

কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত 
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর নামক স্থানে মোটরসাইকেলের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

শুক্রবার (৭ জুন) সন্ধ্যার দিকে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার সন্ধ্যার দিকে দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজির এক যাত্রী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর জখম হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত সিএনজি যাত্রী আবু ওহাব (৪২) কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

একই সিএনজিতে মায়ের কোলে থাকা মেঘা (৪) নামের এক শিশু কোল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দ্রুতগামী সেই মোটরসাইকেল চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ঘটনার সময় যাত্রী নিয়ে দ্রুত গতিতে কুমারখালি থেকে কুষ্টিয়া অভিমুখে যাওয়া একটি যাত্রীভর্তি সিএনজির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রী আবু ওহাব সিএনজি থেকে ছিটকে পড়ে মাথা ও শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা যান।

এদিকে, শিশু মেঘাকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আপনার মতামত লিখুন :

বেনাপোলে ৫ লাখ রুপিসহ যাত্রী আটক

বেনাপোলে ৫ লাখ রুপিসহ যাত্রী আটক
আটক নিরঞ্জন। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

বেনাপোল সীমান্ত থেকে ৫ লাখ ২৪ হাজার ভারতীয় রুপি ও ৪টি মোবাইলসহ নিরঞ্জন (৩৪) নামে এক বাংলাদেশি পাসপোর্ট যাত্রীকে আটক করেছে বিজিবি।

শনিবার (২০ জুলাই) সকাল ১০টার দিকে বেনাপোল সীমান্তের সাদিপুর মোড় থেকে চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে আটক করে।

আটক যাত্রী নরসিংদী জেলার গোরাদিয়া গ্রামের ঝন্টু দাসের ছেলে।

বিজিবি জানায়, তাদের নিজস্ব গোয়েন্দার মাধ্যমে সংবাদ পেয়ে ওই পাসপোর্ট যাত্রীকে ক্যাম্পে ডেকে আনা হয়। পরে তার লাগেজ ও শরীর তল্লাশি করে ভারতীয় ৫ লাখ ২৪ হাজার রুপি ও ৪টি উন্নত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার বাকি বিল্লাহ জানান, আটকের বিরুদ্ধে মুদ্রা পাচার মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নিম্নমা‌নের ডাইভারশন কেটে বন্যাকবলিতদের বিক্ষোভ

নিম্নমা‌নের ডাইভারশন কেটে বন্যাকবলিতদের বিক্ষোভ
ছবি: বার্তাটোয়েন্টিফোর

ভুঞাপুর-টাঙ্গাইল সড়‌কের শ্যামপুর ব্রি‌জের নিম্নমা‌নের ডাইভারশন কে‌টে দি‌য়ে বিক্ষোভ করেছেন পানিবন্দী মানুষ। বেইলি ব্রিজ নির্মা‌ণের দাবি জানান বন্যাকবলিত গ্রামবাসী।

শ‌নিবার (২০ জুলাই) দুপু‌রে ওই সড়‌কের ফুলতলা ও শ্যামপুর ডাইভারশ‌ন কে‌টে অব‌রোধ ক‌রে রা‌খেন বিক্ষুব্ধ বানভাসিরা। এতে ওই সড়ক দি‌য়ে সব ধর‌নের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। নতুন করে ১০ গ্রা‌ম প্লাবিত হয়।

tangail

আন্দোলনকারীরা জানান, কা‌লিহাতী উপ‌জেলার ফুলতলা, রৌহা, ভাঙ্গাবা‌ড়ি, চর ভাবলা, হা‌কিমপুর, ভাবলা, মিরপুর, শেরপুর, দেওলাবা‌ড়ি ও রাজাবা‌ড়ির একাংশ এলাকায় বন্যার পা‌নি প্রবেশ ক‌রে। এতে পা‌নি বৃ‌দ্ধি পে‌য়ে ঘরবা‌ড়ি ও রাস্তা ঘাট ত‌লি‌য়ে গে‌ছে। ভুঞাপুর-টাঙ্গাইল সড়‌কের বেশ ক‌য়েক‌টি এলাকায় নতুন সেতু নির্মাণের কাজ চল‌ছে। অথচ সেতুর সাই‌টের নিন্মমা‌নের ডাইভারশন তৈ‌রি করা হয়ে‌ছে। কিন্তু ডাইভারশন নির্মাণ হ‌লেও পা‌নি যাওয়ার কোনো ব্যবস্থা রাখা হয়‌নি। এতে বন্যার পা‌নি আট‌কে দশ‌টি গ্রাম প্লা‌বিত হ‌য়ে‌ছে। ডাইভারশনের পাশাপা‌শি পা‌নি যাতায়া‌তের জন্য বেইলি ব্রিজ নির্মাণ করতে হ‌বে।

tangail

কা‌লিহাতী উপ‌জেলা সহকা‌রী ক‌মিশনার (ভূমি) শাহ‌রিয়ার রহমান জানান, স্থানীয়রা শ্যামপুর ব্রিজের ডাইভারশন অন্যায়ভা‌বে কে‌টে দি‌য়ে‌ছে। পা‌নি চলাচ‌লের জন্য বিকল্প ব্রিজ নির্মাণ করার প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হ‌য়ে‌ছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র