Barta24

সোমবার, ২২ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

ছাত্রদল নেতা-জেলারের পাল্টাপাল্টি মারামারির অভিযোগ, মামলা

ছাত্রদল নেতা-জেলারের পাল্টাপাল্টি মারামারির অভিযোগ, মামলা
ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
লক্ষ্মীপুর


  • Font increase
  • Font Decrease

লক্ষ্মীপুরে ছাত্রদল নেতা নাছির আলম মিশন ও জেলার মোহাম্মদ শাহ আলম পাল্টাপাল্টি মারধরের অভিযোগ করেছেন। এ ঘটনায় উভয়ই পাল্টাপাল্টি মামলাও করেছেন।

জানা গেছে, সোমবার (৩ জুন) দুপুরে লক্ষ্মীপুর সদর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মারধরের অভিযোগে ছাত্রদল নেতা আসিবুল হাসান বাদী হয়ে জেলার মোহাম্মদ শাহ আলমসহ ২১ জনের বিরুদ্ধ মামলা করেন। আর গত ২ জুন কারারক্ষীদের মারধরের ঘটনায় জেলা ছাত্রদলের সহ-সভাপতি মিশনসহ ১৭ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন জেলার মোহাম্মদ শাহ আলম।

আসিবুল হাসানের আইনজীবী সৈয়দ মোহাম্মদ ফখরুল আলম নাহিদ বার্তা২৪.কমকে বলেন, ‘জেলারের বিরুদ্ধে মামলাটি আদালত আমলে নিয়েছেন। ঘটনাটি তদন্তের জন্য নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ৩০ দিনের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।’

মামলায় জেলার ছাড়া অন্য আসামিরা হলেন- আলমগীর, রবিউল, নাছির, দেবাশীষ, সাখাওয়াত, সাহাবুদ্দিন, আশিক, হাবিব, সাইফুল, ইউসুফিএবং অজ্ঞাত আরও ১০ জন। তারা লক্ষ্মীপুর জেলা কারাগারের কারারক্ষী।

ছাত্রদল নেতার করা মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৩১ মে রাতে শহরের আটিয়াতলি এলাকায় জেলা কারাগারের পেছনে কারারক্ষী আলমগীর ও নাছির ইয়াবা কিনতে যায়। তারা বাইরে থেকে ইয়াবা কিনে কারাগারে সরবরাহ করে। এসময় মামলার বাদী আসিবুল হাসানসহ এলাকার লোকজন তাদেরকে আটক করে কারাগারের পাশে ইসলাম মার্কেটের সামনে নিয়ে যায়। খবর পেয়ে জেলারসহ মামলায় আসামিরা ঘটনাস্থল এসে দেশি অস্ত্রশস্ত্র দিয়ে আসিবুলসহ তিনজনকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

একপর্যায়ে আসিবুল লাঠির আঘাতে জখম হয়। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে জেলারসহ কারারক্ষীরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরে আহতরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। এ মামলার পাঁচ নম্বর সাক্ষী ছাত্রদল নেতা নাছির আলম মিশন।

এদিকে, সদর থানায় জেলার শাহ আলমের করা মামলার এজাহার সূত্রে জানা গেছে, নাছির আলম মিশনসহ তার অনুসারীরা গত ৩১ মে রাতে তিনজন কারারক্ষীকে পিটিয়ে জখম করে। এ ঘটনায় মিশনকে প্রধান করে ১৭ জনের বিরুদ্ধে গত ২ জুন সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। আর গত ১৭ মে মিশনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এ বিষয়ে ছাত্রদল নেতা নাছির আলম মিশন বার্তা২৪.কমকে বলেন, ‘কারারক্ষীরা মাদক ব্যবসায় জড়িত। হাতেনাতে ধরার পর আমাদের ওপর হামলা করা হয়। এ ঘটনায় আমরা মামলা করেছি।’

অভিযোগ অস্বীকার করে জেলার মোহাম্মদ শাহ আলম বার্তা২৪.কমকে বলেন, ‘কারারক্ষীদের মারধর ঘটনায় মিশন ও আসিবুলের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়। এ ঘটনার জেরে তারা ক্ষিপ্ত হয়ে পরিকল্পিতভাবে আমাদের বিরুদ্ধে আদালতে অভিযোগ করেছে।’

আপনার মতামত লিখুন :

আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি

আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি
ঘটনাস্থল

রাজধানীর সাভারের আমিনবাজার এলাকায় ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সি ক্যাব নদীতে পড়ে গেছে বলে জানা গেছে।

রোববার (২১ জুলাই) রাত ৮টার দিকে আমিনবাজারের সালেহপুর ব্রিজে ট্যাক্সি ক্যাবটি পড়ে যায় বলে স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে সাভার থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, ট্যাক্সি ক্যাবটি উদ্ধার করতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে।

তিনি বলেন, 'স্থানীয়দের মুখে এ বিষয়ে শুনেছি, কিন্তু বিষয়টি নিয়ে আমরা এখনো নিশ্চিত হতে পারেনি। ট্যাক্সি ক্যাবে চালক ছাড়া যাত্রী ছিল কি না তাও জানা যায়নি।'

ব্রাহ্মণবাড়িয়ার বুধল বাজারে ভিগো'র বৃহত্তম শাখার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ার বুধল বাজারে ভিগো'র বৃহত্তম শাখার উদ্বোধন
ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার বুধল বাজারে উদ্বোধন হলো ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ভিগো'র এক্সক্লুসিভ শাখা, শো রুম মেসার্স মাহদী এন্টারপ্রাইজ।

রোববার (২১ জুলাই) বিকেল ৫টায় উৎসবমুখর পরিবেশে শান্তির প্রতীক পায়রা, বেলুন উড়িয়ে ও লাল ফিতা কেটে শো রুমটির উদ্বোধন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া এই শাখাটি ভিগো ইলেকট্রনিক্স এক্সক্লুসিভের ৫৬তম শাখা। শাখাটি ব্রাক্ষণবাড়িয়া জেলার ভিগো'র দ্বিতীয় বৃহত্তর শাখা। এ শাখা থেকে জেলার বিভিন্ন স্থানে পণ্য সরবরাহ করা হবে। নতুন শাখার উদ্বোধন উপলক্ষে মাহদী এন্টারপ্রাইজ দিচ্ছে বিশেষ অফার- ফ্রিজ, এসি, টিভি সহ সকল পণ্যে ১০% ছাড়।

উদ্বোধনী অনুষ্ঠানে অপস্থিত ছিলেন- আরএফএল এক্সক্লুসিভ শো রুমের সহকারী জেনারেল ম্যানেজার কে এম সামসুজ্জামান, মেসার্স মাহদী এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম মনির, ভিগো এক্সক্লুসিভ শো রুম আরএফএলের সেলস এক্সকিউটিভ মো. মনজুর হোসেন মজুমদার, বীরমুক্তিযুদ্ধা মো. জিল্লুর রহমান, শফিক মাষ্টার এবং আলমগীর মাষ্টার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র