Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত

গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
গোপালগঞ্জ


  • Font increase
  • Font Decrease

গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় রাজীব শেখ (৩৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় অপর এক পথচারী আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ মে) রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজীব শেখের বাড়ি কাশিয়ানী উপজেলার পাইকেরপাড়া গ্রামে।

পুলিশসূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে করে রাজীব শেখ গোপালপুর থেকে ঘোনাপাড়া আসছিলেন। এসময় ঘোনাপাড়া পৌঁছালে মহাসড়ক পার হতে থাকা এক পথচারীকে ধাক্কা দিলে মহাসড়কের উপর পড়ে গিয়ে মারাত্মক আহত হন রাজীব। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :

রোহিঙ্গাদের সঙ্গে কথা বলতে কক্সবাজারে মিয়ানমারের তদন্ত দল

রোহিঙ্গাদের সঙ্গে কথা বলতে কক্সবাজারে মিয়ানমারের তদন্ত দল
কক্সবাজারে মিয়ানমারের প্রতিনিধি দল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

রাখাইনে রোহিঙ্গাদের ওপর করা নির্যাতনের সরেজমিনে সাক্ষ্য নিতে কক্সবাজারে পৌঁছেছে মিয়ানমারের তদন্ত দল।

সোমবার ( ১৯ আগস্ট) বেলা ১১টার দিকে দলটি কক্সবাজার বিমানবন্দরে পৌঁছে। সেখান থেকে রয়েল টিউলিপ হোটেলে বিশ্রাম নেন। তারপর দুপুর ১টার দিকে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার আবুল কালামের সঙ্গে বৈঠকে বসেছেন। এরপর তারা ইউএনএইচসিআরের প্রতিনিধির সঙ্গে বৈঠক করার কথা রয়েছে।

রোহিঙ্গাদের সঙ্গে কথা বলতে কক্সবাজারে মিয়ানমারের তদন্ত দল

জানা গেছে, এটি একটি অগ্রগামী দল এবং এর নেতৃত্ব দিচ্ছেন জাপানের সাবেক রাষ্ট্রদূত কেনজো ওশিমা। অন্য সদস্যরা হচ্ছেন প্রফেসর অং টুন থেট, প্রফেসর ইউশিহিরো নাকানিশি, লিনা ঘোষ এবং খিন মিউ মিয়াট সো।

তারা মঙ্গলবার (২০ আগস্ট) সকালে বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। সেখানে রোহিঙ্গাদের সঙ্গে কথা বলবেন।

উল্লেখ্য, রোহিঙ্গা নির্যাতনের বিষয়টি তদন্তের জন্য ‘ইন্ডিপেন্ডেন্ট কমিশন অফ ইনকোয়ারি’ গঠন করেছে মিয়ানমার। ওই কমিশনের একটি প্রতিনিধিদল চার দিনের সফরে গত (শনিবার) বাংলাদেশে আসে।

৮৫০ টাকার জন্য খুন হন শারমিন

৮৫০ টাকার জন্য খুন হন শারমিন
গ্রেফতার রিকশাচালক রাজু। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

দিনাজপুরের হাকিমপুরে পোশাক শ্রমিক শারমিন আক্তার (২২) খুনের ঘটনায় রিকশাচালক রাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ আগস্ট) ভোরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রাজু হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াউয়ের ছেলে।

জানা গেছে, পোশাক শ্রমিক শারমিন ঢাকার গাবতলীতে বসবাস করতেন। গত জুলাই মাসে শারমিন অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসক শারমিনকে এক মাস বিশ্রামে থাকার পরামর্শ দেন। পরে বাবার অনুরোধে শারমিন গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনে গ্রামের বাড়ি দিনাজপুরের হাকিমপুরের (হিলি স্থলবন্দর) উদ্দেশে রওনা দেন। শুক্রবার ভোররাত ৩টা ৪৪ মিনিটে হিলিতে পৌঁছান তিনি। পরে রাজুর রিকশায় করে বাড়ি ফেরার পথে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়। ওই দিনই তার লাশ উদ্ধার করে পুলিশ।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে কাদার মধ্যে পুঁতে রাখা অবস্থায় শারমিনের লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের মাধ্যমে জানা যায় তাকে শ্বাসরোধে খুন করা হয়েছে। এ ঘটনায় শারমিনের বাবা শাফি আকন্দ বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হাকিমপুর থানায় হত্যা মামলা করেন।

মামলার তদন্তকারী অফিসার (ওসি, তদন্ত) রেজাউল করিম রেজা জানান, সিসি টিভির ফুটেজের ক্লু ধরে হত্যাকারীকে শনাক্ত করেন এবং সোমবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে তার বাড়ির শোবার ঘরের খাটের নিজ থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার রাজু জানান গ্রামীণ ব্যাংক থেকে ৩০ হাজার টাকা লোন নেন তিনি। সেই লোনের কিস্তির ৮৫০ টাকা পরিশোধ করার জন্য শারমিনকে খুন করা হয়। মূলত তিনি ভেবেছিলেন শারমিনকে খুন করে সহজে টাকা পাওয়া যাবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র