Alexa

স্বর্ণ আত্মসাতের দায়ে তিন পুলিশ সদস্য গ্রেফতার

স্বর্ণ আত্মসাতের দায়ে তিন পুলিশ সদস্য গ্রেফতার

ছবি: সংগৃহীত

ভারতে স্বর্ণ পাচারের সময় দুই পাচারকারীকে আটক করে তাদের কাছ থেকে র্স্বণ আত্মসাতের অভিযোগে তিন পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদরে কাছ থেকে ৮ টি স্বর্ণবার উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২১ম) বিকেল ৩ টায় তাদের র্শাশা থানা থেকে যশোর আদালতে সোর্পদ করা হয়।

গ্রেফতার তিনজন হলেন, যশোরের র্শাশার বাগআচড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তবিবুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রঞ্জন বিশ্বাস ও সিপাহি তুষার।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুখদেব র্বাতা২৪.কম-কে জানান, গতকাল (২০ মে) সোমবার সন্ধ্যায় স্বর্ণ চোরাচালানকারী বেনাপোল পোর্ট থানার সাজেদুর রহমান ও আক্তার হোসেনকে অভিযুক্ত পুলিশ সদস্যরা আটক করে। পরে তাদের কাছ থেকে ৮ পিস স্বর্ণবার রেখে দিয়ে ছেড়ে দেয়।

এ ঘটনা জানাজানি হলে পরের দিন ওই তিন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা মেলে। এতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়। তাদের কাছ থেকে  আত্মসাতের ৮টি স্বর্ণবার উদ্ধার করা হয়। 

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি, তদন্ত) শেখ তাসমিম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বার্তা২৪.কম-কে জানান, স্বর্ণ আত্মসাতের ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত তিন পুলিশ সদস্যকে আদালতে সোর্পদ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :