Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

টাঙ্গাইলে পুলিশের মরদেহ বহনের পরিত্যক্ত ব্যাগ নিয়ে আতঙ্ক

টাঙ্গাইলে পুলিশের মরদেহ বহনের পরিত্যক্ত ব্যাগ নিয়ে আতঙ্ক
মরদেহবাহী পরিত্যক্ত ব্যাগ নিয়ে এলাকাবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে, ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
টাঙ্গাইল


  • Font increase
  • Font Decrease

পুলিশের মরদেহবাহী পরিত্যক্ত ব্যাগ ঘিরে প্রবল উৎসাহ, আতঙ্ক আর রহস্যের সৃষ্টি হয়েছে। টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিণ কলেজ পাড়ায় মঙ্গলবার (২১ মে) বেলা সাড়ে ১১টায় এ ব্যাগটি পাওয়া যায়।

ব্যাগটি উদ্ধারের পর তার ভেতরে কিছু কাপড় পাওয়া গেলেও কোনো মরদেহ পাওয়া যায়নি। পুলিশের ধারণা আতঙ্ক আর উৎসাহ সৃষ্টির চেষ্টায় কেউ পরিত্যক্ত ব্যাগটি ওই স্থানে ফেলে যান।

জানা যায়, টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিণ কলেজ পাড়ায় মঙ্গলবার এ ব্যাগটি দেখে স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। প‌রে পু‌লিশ এসে ব্যাগটি উদ্ধার ক‌রে। পেঁচানো একটি তালাই আর কিছু কাপড় পাওয়া গেলেও কোন মরদেহ পাওয়া যায়নি।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, পুলিশের মরদেহবাহী ব্যাগে পেঁচানো একটি তালাই আর কিছু কাপড় ফেলে রাখার পিছনে স্থানীয়দের মাঝে আতঙ্ক, রহস্য আর উৎসাহ সৃষ্টির চেষ্টায় অজ্ঞাত কেউ পরিকল্পিতভাবে ব্যাগটি ওই স্থানে ফেলে গেছেন।

এছাড়াও বিষয়টি পুলিশকে বিতর্কিত করার চেষ্টাও করা হয়েছে বলেও মনে করেন তিনি।

আপনার মতামত লিখুন :

সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দাদা-নাতি নিহত

সৈয়দপুরে পিকআপের ধাক্কায় দাদা-নাতি নিহত
ছবি প্রতীকী

নীলফামারীর সৈয়দপুরের ওয়াপদা মোড় সংলগ্ন নয়াহাট এলাকায় পিকআপের ধাক্কায় দাদা-নাতি নিহত হয়েছেন।

বুধবার (২৬ জুন) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নয়াহাট এলাকার বাসিন্দা বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) অবসরপ্রাপ্ত কর্মচারী মো. রহমত (৬৫) ও তার নাতি তুরাগ (২)।

জানা গেছে, সকালে ওই এলাকায় সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন রহমত ও তার নাতি। ওই সময় হঠাৎ একটি পিকআপ তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রহমত। আর গুরুতর আহত অবস্থায় শিশু তুরাগকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বার্তা২৪.কমকে জানান, চালক রিমন পিকআপের বৈধ কাগজ দেখাতে পারেননি। এ বিষয়ে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

টাঙ্গাইলে নদী থে‌কে মরদেহ উদ্ধার

টাঙ্গাইলে নদী থে‌কে মরদেহ উদ্ধার
পানি থেকে মরদেহ উদ্ধার, ছবি: বার্তা২৪

টাঙ্গাইলের দেলদুয়া‌রে এলেংজানি নদী থে‌কে হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত (৪০) ব্য‌ক্তির মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

বুধবার (২৬ জুন) দুপু‌রে উপ‌জেলার টুকচানপুর বাজার এলাকা নদী থে‌কে তার ভাসমান মরদেহ পাওয়া যায়।

দেলদুয়ার থানার উপ-প‌রিদর্শক আলমগীর হো‌সেন বার্তা২৪.কম‌কে ব‌লেন, ‘উপ‌জেলার টুকচানপুর বাজার এলাকার এলেংজানি নদী‌তে অজ্ঞাত ওই ব্য‌ক্তির মরদেহ ভাস‌তে দে‌খে স্থানীয়রা পু‌লি‌শে খবর দেয়। প‌রে পু‌লিশ ঘটনাস্থ‌লে এসে মরদেহ উদ্ধার ক‌রে থানায় নিয়ে আসে। প‌রে মরদেহ ময়নাতদ‌ন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ত‌বে এখন পর্যন্ত মরদেহ সনাক্ত করা যায়‌নি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র