Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

ধর্ষণের ৬ মাস পর ধর্ষককে ধরে পুলিশে দিল বাবা-মা

ধর্ষণের ৬ মাস পর ধর্ষককে ধরে পুলিশে দিল বাবা-মা
ধর্ষণের প্রতীকী ছবি
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
চাঁদপুর


  • Font increase
  • Font Decrease

বহুদিন পর ধর্ষক ইমামকে পেয়েই ঘাপটি মেরে ধরলো ভিক্ষুক মা-বাবা। পরে জনতার সহায়তায় ইমামকে আটকে রেখে পুলিশে খবর দেন তারা। পুলিশ ইমামকে আটক করে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

আটককৃত ইমাম চাঁদপুর সদর উপজেলার দেবপুর জামে মসজিদে কর্মরত ছিলেন। তার নাম মোঃ মোজাম্মেল হক। সে শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের মুড়াগাও ভূঁইয়া বাড়ির মোহাম্মদ জাফর আলী মিয়ার ছেলে।

মেয়ের বাবা দেবপুর এলাকায় বসবাস করেন। সে অন্ধ হওয়ায় স্ত্রীকে সঙ্গে নিয়ে হাজিগঞ্জ বাজারে ভিক্ষা করেন।

থানা সূত্রে জানা যায়, রোববার (১৯ মে) বিকেলে হাজীগঞ্জ বাজারে ইমামকে চিনতে পেরে ঘাপটি মেরে ধরে মেয়ের মা। তার সঙ্গে অন্ধ বাবাও ওই ইমামকে ধরে আটকে রাখে। তারপর বেরিয়ে আসে ৩০ বছর বয়সী এই ইমামের লোমহর্ষক কাহিনী।

মেয়েটির মা বাদী হয়ে রোববার (১৯ মে) রাতে থানায় নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, প্রতিবন্ধী এই পরিবারের সরলতার সুযোগে ইমাম মোজাম্মেল হক মেয়েকে ইংরেজি পড়ানোর কথা বলে সম্পর্ক করে। মেয়েটিকে পড়াবে বলে গত বছরের ১৭ নভেম্বর হাজিগঞ্জ বাজারের মকিমাবাদ ৪ নং ওয়ার্ড হাজী ম্যানশনের একটি ফ্ল্যাট বাসা ভাড়া নেন। বাসা ভাড়ার একদিনের মাথায় মেয়েটিকে পড়ানোর কথা বলে বাসায় নিয়ে এসে ধর্ষণ করে ইমাম।

মানসম্মানের ভয়ে মেয়েটির বাবা-মা ধর্ষণের ঘটনা সবার থেকে লুকিয়ে রাখেন এবং নিজেরাই ধর্ষক ইমাম মোজাম্মেলকে খুঁজতে থাকেন।

হাজিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন রনি বলেন, ‘মোজাম্মেলের মোবাইলে মেয়েটির আপত্তিকর ছবি পাওয়া গেছে। মেয়েটিকে ইংরেজি পড়ানোর নাম করে ইমাম সরলতার সুযোগ নেয়। ঘটনার পর থেকে সে পলাতক ছিলেন। অন্ধ বাবা ও মা ভিক্ষা করতে এসে তাকে দেখে আটক করে।

তিনি জানান, মাসে ২ হাজার ৫০০ টাকায় বাসাটি ভাড়া নেন মোজাম্মেল। ৫০০ টাকা দিয়ে বায়না করে মাত্র একদিন ছিলেন ওই বাসায়।

সোমবার (২০ মে) সকালে ইমাম মোজাম্মেলকে আদালতে প্রেরণ করা হয়। চাঁদপুর বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

আপনার মতামত লিখুন :

টাঙ্গাইলে নদী থে‌কে মরদেহ উদ্ধার

টাঙ্গাইলে নদী থে‌কে মরদেহ উদ্ধার
পানি থেকে মরদেহ উদ্ধার, ছবি: বার্তা২৪

টাঙ্গাইলের দেলদুয়া‌রে এলেংজানি নদী থে‌কে হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত (৪০) ব্য‌ক্তির মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

বুধবার (২৬ জুন) দুপু‌রে উপ‌জেলার টুকচানপুর বাজার এলাকা নদী থে‌কে তার ভাসমান মরদেহ পাওয়া যায়।

দেলদুয়ার থানার উপ-প‌রিদর্শক আলমগীর হো‌সেন বার্তা২৪.কম‌কে ব‌লেন, ‘উপ‌জেলার টুকচানপুর বাজার এলাকার এলেংজানি নদী‌তে অজ্ঞাত ওই ব্য‌ক্তির মরদেহ ভাস‌তে দে‌খে স্থানীয়রা পু‌লি‌শে খবর দেয়। প‌রে পু‌লিশ ঘটনাস্থ‌লে এসে মরদেহ উদ্ধার ক‌রে থানায় নিয়ে আসে। প‌রে মরদেহ ময়নাতদ‌ন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ত‌বে এখন পর্যন্ত মরদেহ সনাক্ত করা যায়‌নি।

না.গঞ্জে আ.লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা

না.গঞ্জে আ.লীগ নেত্রীকে কুপিয়ে হত্যা
বিউটি আক্তার কুট্টি। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাঁও এলাকায় আওয়ামী লীগ নেত্রী ও কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৬ জুন) সকালে এ ঘটনা ঘটে। নিহত বিউটি উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। এছাড়া কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য ছিলেন তিনি।

জানা গেছে, সকালে বিউটি পশ্চিমগাঁও এলাকা দিয়ে হাঁটছিলেন। হঠাৎ তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র