Barta24

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

English

নলডাঙ্গায় মা-ছেলের মৃতদেহ উদ্ধার

নলডাঙ্গায় মা-ছেলের মৃতদেহ উদ্ধার
মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করছে পুলিশ, ছবি: বার্তা২৪.কম
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
নাটোর


  • Font increase
  • Font Decrease

নাটোরের নলডাঙ্গা থেকে শারমিন বেগম (৩০) ও তার দুই বছর বয়সী ছেলে আব্দুল্লাহর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ মে) সকাল সাড়ে ৮টার দিকে নলডাঙ্গা উপজেলার বাশিলা উত্তরপাড়ায় নিজেদের ঘর থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শারমিনকে এবং পাশের পুকুর থেকে আব্দুল্লাহর মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা ওই এলাকার মাহামুদুল হাসান মুন্নার স্ত্রী ও সন্তান। 

স্থানীয়দের বরাত দিয়ে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান জানান, একই উপজেলার হরিদাখলসি গ্রামের শারমিনের সঙ্গে বিয়ের পর থেকেই মাহামুদুল হাসান ঢাকায় থেকে একটি গার্মেন্টসে চাকরি করেন। ছেলেকে নিয়ে বাড়িতে শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতেন শারমিন। মঙ্গলবার রাতের খাবার খেয়ে শারমিন ছেলেকে নিয়ে নিজের ঘরে চলে যান। পরে সেহেরির সময় পরিবারের লোকজন তাকে ডাকতে গেলে তার মৃতদেহ দেখতে পান। এসময় আব্দুল্লাহ ঘরে ছিল না। পরিবারের লোকজন ও প্রতিবেশীরা অনেক খোঁজাখুঁজির পর পাশের পুকুরে আব্দুল্লাহর মৃতদেহ দেখতে পান।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মা-ছেলের মরদহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতে চুরি বা ডাকাতির উদ্দেশে কেউ শারমিনের ঘরে ঢোকে। এসময় শারমিন দেখে ফেলায় তাকে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। আর তার ছেলেকে পুকুরে ফেলে হত্যা করা হয়। যাতে মনে হয়, শারমিনই ছেলেকে হত্যা করে আত্মহত্যা করেছেন। তবে ঘর থেকে কোনো কিছু খোয়া গেছে কিনা তা এখনও জানা যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :

বাংলাদেশ এখনো বিপদমুক্ত নয়: ইনু

বাংলাদেশ এখনো বিপদমুক্ত নয়: ইনু
কুষ্টিয়ায় সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, '২১শে আগস্টের খুনিদের আড়াল করা এবং খুনিদের পক্ষে সাফাই গাওয়ার অপচেষ্টা চলছে। তাই বাংলাদেশ এখনো বিপদমুক্ত নয়।'

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে জেলা জাসদের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, 'মহাজোটের ঐক্যের কারণে বিএনপি-জামায়াত জঙ্গিরা কোণঠাসা হয়েছে, কিন্তু এখনো খুনি-জঙ্গি রক্ষার রাজনীতি অনেকে পরিত্যাগ করেনি এবং রাজনৈতিকভাবে আত্মসমর্পণ করেনি।'

এ সময় কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদ সভাপতি গোলাম মহসীন, যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ জাসদ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কালীগঞ্জে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

কালীগঞ্জে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

ঝিনাইদহের কালীগঞ্জে ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২১ আগস্ট) রাতে উপজেলার হাসিলবাগ গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা জানান, সন্ধ্যার পর তার মেয়ে পাশের বাড়িতে যাওয়ার জন্য বের হয়। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই গ্রামের প্রিন্স, নয়ন, রাসেল তার মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। সেখান থেকে কাছেই একটি স্থানে তাকে ধর্ষণ করে। পরে ওই ছাত্রীকে অচেতন অবস্থায় পুকুরের পানিতে ফেলে দিয়ে পালিয়ে যায়। ওই সময় গ্রামের এক ব্যক্তি বিষয়টি দেখে ফেলে।

পরে খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে ৩ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে মূল অভিযুক্ত প্রিন্স ও নয়নকে গ্রেফতার করেছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র