Alexa

সরকার-জনগণ সমন্বয় করে উন্নয়ন করছে: সিইসি

সরকার-জনগণ সমন্বয় করে উন্নয়ন করছে: সিইসি

ছবি: বার্তা২৪

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, প্রশাসন, সরকার আর জনগণ এখন এক সাথে সমন্বয় করে দেশের উন্নয়নের কাজ করছে। তাই কেউ এখন হাজার চেষ্টা করলেও উন্নয়নে বাধা দিতে পারবে না। উন্নয়নের অগ্রগতি কেউ পেছন থেকে টেনে ধরলেও থামাতে পারবে না।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের আয়োজনে ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সিইসি বলেন, দেশে এখন কোনো বিশৃঙ্খলা নেই। শৃঙ্খলার মধ্য দিয়ে দেশ এখন এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। আইন শৃঙ্খলা, ভোটগ্রহণ আর সুশাসন; সবই এখন শৃঙ্খলার মধ্যে।

নুরুল হুদা বলেন, বাংলাদেশ এখন গতিশীল উন্নয়নের মহাসড়কে অনুপ্রবেশ করেছে। প্রবৃদ্ধির দিক দিয়ে বাংলাদেশ এখন পৃথিবীর তিনটি দেশের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে। তাই বিশৃঙ্খলার সৃষ্টি করে কোনো লাভ নেই।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/23/1556014647271.jpg

জেলা প্রশাসক মো. শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি পিপিএম, ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান, সিভিল সার্জন ডা. মো. রহিম বক্স, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আশেক হাসান, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী প্রমুখ।

প্রথম ধাপে ২৩ এপ্রিল থেকে ১৩ মে পর্যন্ত ৬৪টি জেলার ১৩৫ উপজেলার এবং থানায় ভোটারের তথ্য সংগ্রহ করা হবে। সারা দেশে ৮০ লাখ ভোটারের তথ্য সংগ্রহ করার টার্গেট নিয়ে কমিশন ভোটার তালিকার হালনাগাদ কার্যক্রম শুরু করেছে।

আরও পড়ুন: দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ শুরু

আপনার মতামত লিখুন :

জেলা এর আরও খবর