Alexa

পথশিশুদের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপন

পথশিশুদের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপন

পথশিশুদের সঙ্গে ভালোবাসা দিবস উদযাপন। ছবি: বার্তা২৪.কম

‘স্বপ্ন দেখবে, স্বপ্ন দেখাবে’ এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পথশিশুদের সঙ্গে নিয়ে ব্যতিক্রমভাবে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করেছে ‘ঝরাপাতা’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলার আখাউড়ার একটি অভিজাত চাইনিজ রেস্টুরেন্টে ব্যতিক্রমী এই বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করা হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/14/1550148736938.jpg

আখাউড়া রেলওয়ে স্টেশনে অবস্থানরত সুবিধাবঞ্চিত অসহায়দের নিয়ে এক সঙ্গে দুপুরের খাবার খান ঝরাপাতা সংগঠনের সদস্যরা। ভালোবাসা দিবসে ব্যতিক্রমী এই আয়োজনে খুশি পথ শিশুরা। আবার অনেকেই বিষয়টিকে একটি নজির বলে আখ্যা দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন ঝরাপাতা সংগঠনের সিনথিয়া ঘোষ, লিমা চৌধুরী, হাসান মাহমুদ পারভেজ, সুমন ভূঁইয়া, সারওয়ার জাহান পথিক, সোহাগ মিয়া, সুব্রত দাস টিটু, মো. মামুন, মো. নাঈম, মো.আবির, মেহেদী হাসান, সোহাগ খানসহ আরও অনেকেই।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/14/1550148768667.jpg

ঝরাপাতা সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক সাদ্দাম হোসাইন বার্তা২৪.কমকে জানান, ভালোবাসা দিবসে আজকে যারা সমাজ থেকে দূরে চলে যাচ্ছে, যাদের কথা কেউ মনে রাখে না, কিংবা অবহেলায় তাদের প্রতিনিয়ত দূরে সরিয়ে দেয়া হচ্ছে, তাদের বুকে তুলে নিতেই আমাদের এই আয়োজন। এমন আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তারা।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী রামধনগর গ্রামের অন্ধপল্লীর ৩ জন অন্ধকে চিকিৎসা সেবা ও ওষুধ দেয়ার মধ্য দিয়ে পথ চলা শুরু করে ঝরাপাতা সংগঠনটি। এ সময় অন্ধপল্লীর অর্ধশতাধিক শিশু ও অন্ধদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :