Alexa

সুচিন্তিত মত নিয়ে সংসদে আসুন, ঐক্যফ্রন্টকে ইঞ্জি. মোশাররফ

সুচিন্তিত মত নিয়ে সংসদে আসুন, ঐক্যফ্রন্টকে ইঞ্জি. মোশাররফ

বর্ধিত সভায় বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ছবি: বার্তা২৪

জাতীয় ঐক্যফ্রন্টের বিজয়ী প্রার্থীদের সংসদ অধিবেশনে যোগ দেওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার (১৪ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রামের নিউ মার্কেট এলাকায় উত্তর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত বর্ধিত সভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের এবং গণতন্ত্রের স্বার্থে তাদের (ঐক্যফ্রন্টের এমপিদের) সংসদে আসার আহবান জানিয়েছেন। আমি মনে করি, তারা সুচিন্তিত মতামত নিয়ে সংসদে যোগ দেবেন। উভয়ের অংশগ্রহণে প্রাণবন্ত আলোচনার মধ্য দিয়ে সরকারের ভুল সিদ্ধান্ত ধরিয়ে দিতে পারবেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, ১৯৭০ সালে স্বাধীনতার জন্য মানুষ নৌকায় ভোট দিয়ে জয়ী করেছিল। স্বাধীনতার ৪৭ বছরের মধ্যে আওয়ামী লীগ সাড়ে ১৮ ও অন্যান্য সরকার ২৮ বছর দেশ শাসন করেছে। বিগত ১০বছরে সরকারের অভূতপূর্ব উন্নয়নের জন্য মানুষ ভোট দিয়েছে। বিদ্যুতের সাথে আমরা গ্রামীণ অর্থনৈতিক, রাস্তা-কার্লভাটসহ অবকাঠামোর উন্নয়ন করেছি। একমাত্র এই কারণে জনগণ উৎসবমুখর পরিবেশে দল মত নির্বিশেষে আওয়ামী লীগকে ভোট দিয়েছে।

সভায় উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, সহ-সভাপতি ফখরুউদ্দির খোকন, আবদুল ওয়াব, জীনেন্দ্র প্রসাদ নান্টু, মহিউদ্দিন রাশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পদক দেবাশীষ পালিত, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মো. আলী শাহ, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হক চৌধুরী বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি উত্তর জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি নুরুল আলমের মৃত্যুবরণ করে। তাঁর স্থলে দলের পক্ষ থেকে চট্টগ্রাম-৬ (রাজউজান) আসনের সাংসদ এবিএম এম ফজলে করিমমে (ভারপ্রাপ্ত) সভাপতি দায়িত্ব দেওয়া হয়। এরপর উত্তর জেলা আওয়ামী লীগের এটিই ছিল প্রথম সভা।

আপনার মতামত লিখুন :