Barta24

রোববার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আগুন, চালক নিহত

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আগুন, চালক নিহত
ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
যশোর
বার্তা২৪


  • Font increase
  • Font Decrease

যশোরের অভয়নগরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আগুন ধরে এক চালক নিহত হয়েছেন। পুড়ে ছাই হয়ে গেছে দুটি ট্রাকই।

রোববার (১৩ জানুয়ারি) রাতে যশোর-খুলনা মহাসড়কের চেঙ্গুটিয়া বাজারের ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক মেহেদি হাসান বাদশা (২২) ঝিনাইদহের শাহপুর এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, রোববার রাতে যশোর-খুলনা মহাসড়কের চেঙ্গুটিয়া বাজারের একটি ফিলিং স্টেশনে সার বোঝাই একটি ট্রাকের সাথে বিপরীতমুখী আরেকটি খালি ট্রাকের সংঘর্ষ হয়। সংঘর্ষের পর দুটি ট্রাকেই আগুন ধরে যায়। পরে খবর পেয়ে অভয়নগর ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় দু’ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। দুর্ঘটনার পর সারবোঝাই ট্রাকের চালক ও সহযোগী নেমে গেলেও খালি ট্রাকের চালক মেহেদি আটকা পড়ে যান। দুর্ঘটনার আগুনে পুড়ে তার মর্মান্তিক মৃত্যু হয়। আগুন নেভানোর পর মেহেদির পুড়ে যাওয়া লাশ পুলিশ উদ্ধার করেছে।

অভয়নগর হাইওয়ে থানার ওসি আতাউর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর আগুনে ট্রাক দু’টি পুড়ে গেছে। আর একটি ট্রাকের চালক দগ্ধ হয়ে মারা গেছেন।

 

আপনার মতামত লিখুন :

কুষ্টিয়ায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় মাদক মামলায় ২ জনের যাবজ্জীবন
দণ্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ী, ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার মিরপুর থানায় দায়েরকৃত মাদক মামলায় মাইক্রোবাস চালকসহ দুইজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রোববার (২১ জুলাই) দুপুর ২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার মিরপুর উপজেলার বালিদাপাড়া গ্রামের হাজি আব্দুল মালেক মন্ডলের ছেলে তাহাজ্জত হোসেন ওরফে সোহেল (৪০) এবং একই এলাকার আনারুল ইসলাম মাস্টারের ছেলে মাইক্রোবাস চালক আমিরুল ইসলাম (২৮)।

এছাড়া এই মামলায় চার আসামির মধ্যে দৌলতপুর উপজেলার আব্দুস সামাদের ছেলে আবু বক্কর সিদ্দিক এবং আজহার মোল্লার ছেলে আতিয়ার রহমানকে বেকসুর খালাস দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১০ আগস্ট বিকেল পৌনে ৪টায় উপজেলার ধলসা গ্রামে মিরপুর থানা পুলিশের এক মাদক বিরোধী অভিযানকালে একটি মাইক্রোবাস তল্লাশি করে চালকের সিটের নিচ থেকে ২০২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় আসামিদের আটক করে মিরপুর থানা পুলিশ। পরে জব্দকৃত ফেনসিডিলসহ আটককৃতদের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের করা হয়।

মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে অভিযোগ পত্র দাখিল করে মিরপুর থানা পুলিশ। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এই রায় ঘোষণা করেন।

ফরিদপুরে গাঁজা গাছের বাগান!

ফরিদপুরে গাঁজা গাছের বাগান!
গাঁজা গাছসহ বাগানের মালিক জিলান সরদার। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের ভাষানচর এলাকায় দীর্ঘদিন ধরে গাঁজা গাছের বাগান করে মাদক ব্যবসা করা হচ্ছিল।

রোববার (২১ জুলাই) অভিযান চালিয়ে শতাধিক গাঁজা গাছসহ বাগানের মালিক জিলান সরদার নামে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৮।

র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, ভাষানচর এলাকায় অভিযান চালিয়ে একটি গাঁজার বাগানের সন্ধান পায় র‌্যাব। ওই বাগানে প্রায় শতাধিক গাঁজা গাছ ছিল।

অভিযানের সময় বাগানের মালিক জিলান সরদারকেও আটক করা হয়। আটককৃত জিলান সরদার অধিক মুনাফার লোভে দীর্ঘদিন ধরে এই গাঁজার বাগান করে আসছিলেন। বাগান থেকে আটককৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ২ থেকে ৩ লাখ টাকা।

পরে আটককৃত গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ীকে ফরিদপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদক মামলা করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র