Barta24

বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

English Version

সাবেক সংসদ সদস্য আমান উল্লাহ খান আর নেই

সাবেক সংসদ সদস্য আমান উল্লাহ খান আর নেই
সেন্ট্রাল ডেস্ক ২


  • Font increase
  • Font Decrease
সাবেক সংসদ সদস্য (শেরপুর-ধুনট), বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য সাংবাদিক আমান উল্লাহ্ খান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। আজ বৃহস্পতিবার বেলা পৌণে ১১ টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তিনি বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে সোমবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। স্ত্রী, দুই ছেলে, তিন মেয়েসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন। আমান উল্লাহ্্ খানের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সংসদ সদস্য আব্দুল মান্নান, বিরোধি দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর, সংসদ সদস্য হাবিবুর রহমান, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, ঢাকা রিপোটার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম, বগুড়া প্রেসক্লাবের সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর শোক প্রকাশ করেছেন। এদিকে মরহুমের প্রথম নামাজে জানাজা আজ বৃহষ্পতিবার বাদ আছর বগুড়া আলতাফুন্নেছা খেলার মাঠে, ২য় জানাযা বগুড়া প্রেসক্লাব সংলগ্ন বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। আগামীকাল শুক্রবার সকাল ১০টায় ৩য় জানাযা নামাজ শেরপুর আলিয়া মাদ্রাসা মাঠ এবং শেরপুরের জয়লাজুয়ান ডিগ্রি কলেজ মাঠে ৪র্থ জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে। বাসস।
আপনার মতামত লিখুন :

রিফাত হত্যা মামলায় রিশান ফরাজী গ্রেফতার

রিফাত হত্যা মামলায় রিশান ফরাজী গ্রেফতার
নিহত রিফাত শরীফ

বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার তিন নম্বর আসামি রিশান ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে তাকে গ্রেফতার করা হয়েছে বলে বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে দুর্বৃত্তরা প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে রিফাত শরীফকে। এ ঘটনায় পরের দিন ২৭ জুন ১২ জনের নাম উল্লেখ করে নিহত রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত ৭ জন এবং জড়িত সন্দেহে সাতজনসহ মোট ১৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন।

অন্যদিকে এ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে গত বুধবার (১৭ জুলাই) গ্রেফতার করে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

জামালপুরে ইয়াবাসহ যুবক আটক

জামালপুরে ইয়াবাসহ যুবক আটক
আটক রফিকুল ইসলাম। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৪১৫ পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম (২৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৪।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাবের সহকারী পুলিশ সুপার তফিকুল আলম জানান, র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের উপ-পরিচালক পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে বুধবার (১৭ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে বকশীগঞ্জ উপজেলার খামার গেদরা গ্রামে অভিযান চালানো হয়। এ সময় ৪১৫ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ স্থানীয় মোরগাঙ্গী সেতুর উপর থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক যুবকের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে বকশীগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র